মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কোম্পানীগঞ্জে ২ চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জনের মনোনয়নপত্র বাতিল 

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ২০:৫৫

আগামী ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই পর্বে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জনের মনোনয়ন পত্র বাতিল করেছে স্ব স্ব ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা। 

মনোনয়নপত্র বাতিলকৃত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, ১নং সিরাজপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মাইন উদ্দিন মামুন ও ৫নং চরফকিরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সলিম উল্যাহ টেলু। তারা দুজনই ব্যাংকের ঋণ খেলাপি হওয়ার কারণে মনোনয়নপত্র বাতিল হয়েছে বলে রিটার্নিং কর্মকর্তা জানান। ৮ ইউনিয়নে ৬ জন সাধারণ সদস্য প্রার্থীর ৪ জনের ঋণখেলাপির দায়ে এবং দুজনের ২৫ বছর পূর্ণ না হওয়ায় মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। 

মনোনয়নপত্র বাতিল হওয়া সাধারণ সদস্যরা হচ্ছে, ২নং চরপার্বতী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আইয়ুব নবী, ৫নং চরফকিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের এনামুল হক, ৮নং ওয়ার্ডের মো. নুরুল ইসলাম, ৮নং চরএলাহী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মো. ইসহাক, ৬নং রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নামজাদা হাবীব আনোয়ার এবং ৪নং চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দেলোয়ার হোসেন।

কোম্পানীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান ৪৩ জন, সংরক্ষিত নারী মেম্বার ৮৬ জন ও সাধারণ ওয়ার্ডে মেম্বার প্রার্থী ৩২৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৭ ফেব্রুয়ারি ভোট অনুষ্ঠিত হবে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

বৃষ্টি ও জোয়ারে বিপর্যস্ত উপকূল

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম

নিম্নচাপের প্রভাবে সাগর উত্তাল, হাতিয়ার বিস্তীর্ণ এলাকা প্লাবিত

বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলার ডুবি, ১৩ জেলে নিখোঁজ

এ সম্পর্কিত আরও পড়ুন

দুজন খামারি পেলেন ফ্রিজার ভ্যান ও পিকআপ 

প্রশংসায় ভাসছেন মেট্রোরেলের প্রথম নারী চালক আফিজা

সুবর্ণচরে বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন, গ্রেফতার ২

পুলিশের গুলিতে শিশু নিহত: অজ্ঞাত ৩ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ