বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

কোম্পানীগঞ্জে ২ চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জনের মনোনয়নপত্র বাতিল 

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ২০:৫৫

আগামী ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই পর্বে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জনের মনোনয়ন পত্র বাতিল করেছে স্ব স্ব ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা। 

মনোনয়নপত্র বাতিলকৃত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, ১নং সিরাজপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মাইন উদ্দিন মামুন ও ৫নং চরফকিরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা সলিম উল্যাহ টেলু। তারা দুজনই ব্যাংকের ঋণ খেলাপি হওয়ার কারণে মনোনয়নপত্র বাতিল হয়েছে বলে রিটার্নিং কর্মকর্তা জানান। ৮ ইউনিয়নে ৬ জন সাধারণ সদস্য প্রার্থীর ৪ জনের ঋণখেলাপির দায়ে এবং দুজনের ২৫ বছর পূর্ণ না হওয়ায় মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। 

মনোনয়নপত্র বাতিল হওয়া সাধারণ সদস্যরা হচ্ছে, ২নং চরপার্বতী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আইয়ুব নবী, ৫নং চরফকিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের এনামুল হক, ৮নং ওয়ার্ডের মো. নুরুল ইসলাম, ৮নং চরএলাহী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মো. ইসহাক, ৬নং রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নামজাদা হাবীব আনোয়ার এবং ৪নং চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দেলোয়ার হোসেন।

কোম্পানীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান ৪৩ জন, সংরক্ষিত নারী মেম্বার ৮৬ জন ও সাধারণ ওয়ার্ডে মেম্বার প্রার্থী ৩২৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৭ ফেব্রুয়ারি ভোট অনুষ্ঠিত হবে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

কাদের মির্জার বিরুদ্ধে ৮ চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ

মাথায় হেলমেট পরে অভিনব কায়দায় নির্বাচনি প্রচার চেয়ারম্যান প্রার্থীর

শপথ নেওয়ার পরপরই ৪ ইউপি চেয়ারম্যান গ্রেফতার

এ সম্পর্কিত আরও পড়ুন

১০ বছর পর ইউপি ভবনের তালা খুললেন চেয়ারম্যান! 

হাতিয়ায় ১৪০ মণ জাটকা জব্দ

নৌকা প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

প্রতীক বরাদ্দ হয়নি, দেয়ালে লেগে গেছে নৌকার পোস্টার!