বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বন্ধুত্বের ফাঁদ পেতে ছিনতাই, স্বামী-স্ত্রীসহ গ্রেফতার ৪

আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ১৮:৩৩

রাজশাহী মহানগরীতে বন্ধুত্ব তৈরি করে ছিনতাইয়ের অভিযোগে ১ নারীসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় আসামিদের কাছ থেকে ছিনতাই করা মোবাইলফোন, একটি জ্যাকেট, নগদ অর্থ ও ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি চাকু উদ্ধার করা হয়েছে। 

গ্রেফতার ব্যক্তিরা  হলো বখতিয়ারবাদ মালদা কলোনির আরামান শেখের ছেলে সোহেল (৩১), তার স্ত্রী মোসা. জেসমিন বেগম পলি (৩১), ভাই সুমন হোসেন সাদ্দাম (৩০) ও কয়েরদাঁড়া গ্রামের মৃত রাকিব ইসলামের ছেলে হৃদয় (২২)।

পুলিশ জানায়, মহানগরীর হেতেম খাঁ সবজিপাড়ার শুভর (ছদ্মনাম) সঙ্গে মোবাইলফোনে জেসমিন বেগম পলির বন্ধুত্ব হয়। বন্ধুত্বের সূত্র ধরে গত ১৫ জানুয়ারি রাত ৮টায় জেসমিন বেগম শুভকে বিসিক শিল্প এলাকার নাহার অ্যাকাডেমির সামনে আসতে বলে। সেখানে জেসমিনের সঙ্গে শুভর দেখা হয়। জেসমিন কৌশলে কথা বলতে বলতে শুভকে মথুরডাঙ্গা আটকৌষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যায়। সেখানে আগে থেকেই ওঁৎপেতে থাকা জেসমিনের স্বামী সোহেল, দেবর সুমন ও হৃদয় চারিদিক থেকে শুভকে ঘিরে ফেলে। এরপর চাকুর ভয় দেখিয়ে শুভর মোবাইলফোন ও নগদ টাকা কেড়ে নেয়।  এসময় তারা শুভর জ্যাকেটও খুলে নেয়। 

এ ঘটনায় শুভ মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় গত শনিবার (২২ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ১০টা থেকে নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সোহেল, তার স্ত্রী জেসমিন বেগম পলি (৩১), ভাই সাদ্দাম (৩০) ও মো. হৃদয়কে গ্রেফতার করেন। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় হত্যা, ছিনতাই, ডাকাতি, চুরি, প্রতারণা ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

বঙ্গবন্ধু টানেল রক্ষণাবেক্ষণের দায়িত্ব পাচ্ছে চীনা প্রতিষ্ঠান

শিশুদের যক্ষ্মা নির্মূলে সচেতনতামূলক পুতুল নাটক

এবারও চলবে রহনপুর-ঢাকা ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ 

ইউপি সদস্যকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

এ সম্পর্কিত আরও পড়ুন

জয়পুরহাটে কিডনি কেনাবেচা চক্রের ৭ সদস্য গ্রেফতার

বিশেষ সংবাদ

দর্জির ছেলে পি কে হালদার, ভারতে গ্রেফতারের খবরে এলাকায় চাঞ্চল্য

রাজশাহীতে তেল মজুদ, ২০ হাজার টাকা জরিমানা

এবার রাজশাহীতে বাড়লো পেঁয়াজ-ডিমের দাম