বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পেকুয়ায় যুবতীর লাশ উদ্ধার

আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৪:১৭

কক্সবাজারের পেকুয়ায় জনশূন্য বিল থেকে হাত-পায়ের রগ কাটা অবস্থায় পড়ে থাকা এক যুবতীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলার সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা ব্রিজের পাশের বিলে পড়ে থাকা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী। 

ওসি জানান, মরদেহের পাশে পড়ে থাকা একটি ব্যাগ থেকে উদ্ধার হওয়া ভোটার আইডি কার্ডের ফটোকপি অনুযায়ী তার নাম মোহছেনা আক্তার (৩৭)। তিনি কক্সবাজার পৌরসভার খাজামঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে। এই তথ্যের সূত্র ধরে, ওই নারীর পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ।

ওসি শেখ মোহাম্মদ আলী আরও জানান, সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা ব্রিজের পাশের বিলে বোরকা পড়া একটি দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পেকুয়া থানা পুলিশ মরদেহটির স্থানে যায়। মরদেহের পাশ থেকে একটি ছোরা উদ্ধার করা হয়। খবর দেয়া হলে ঘটনাস্থলে যায় ক্রাইমসিন ইউনিট। 

তিনি জানান, লাশের সুরতহাল করার সময় তার সারা শরীরে কোথাও রক্তের দাগ পাওয়া যায়নি। তবে চার হাত পায়ের রগ কাটা ছিল। ধারনা করা হচ্ছে অন্য কোথাও খুন করে নির্জন জায়গা দেখে মরদেহটি এখানে রেখে গেছে দুর্বৃত্তরা।

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

নিজ বন্দুকের গুলিতে ফরেস্ট গার্ড নিহত 

কক্সবাজারে ‘অতিরিক্ত মদপানে তরুণীর মৃত্যু’ : ২ বন্ধু আটক

কক্সবাজার ঘিরে মহাপরিকল্পনা বাস্তবায়ন করছে সরকার: প্রধানমন্ত্রী  

আড়িয়াল খাঁ নদে ডুবে যাওয়া যুবকের লাশ উদ্ধার

এ সম্পর্কিত আরও পড়ুন

গ্যাসের চুলার আগুনে দগ্ধ পিতাপুত্রসহ ৩ রোহিঙ্গার মৃত্যু

বোয়ালমারীতে বস্তাবন্দী নারীর লাশ উদ্ধার

আশুলিয়ায় নিখোঁজে শিশুর লাশ উদ্ধার

গাইবান্ধায় ব্যবসায়ীর লাশ উদ্ধার