বুধবার, ২৫ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

খুলনায় তরুণীর মস্তকবিহীন লাশ উদ্ধার

আপডেট : ২৭ জানুয়ারি ২০২২, ০০:৪২

খুলনায় মস্তকবিহীন এক কিশোরীর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৬ জানুয়ারি) সকালে ফুলতলা উপজেলার উত্তরডিহি গ্রামের ধানক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। তবে, পুলিশ নিহতের বিচ্ছিন্ন মস্তক উদ্ধার করতে পারেনি। এদিকে দীর্ঘ কয়েক ঘণ্টা অজ্ঞাত থাকার পর দুপুর সাড়ে ৩টার দিকে নিহতের হাত-পা দেখে তার দুবোন শনাক্ত করেন মরদেহটি তাদের বোন মুসলিমার (২০)।

নিহত মুসলিমা ফুলতলার আইয়ান জুট মিলের শ্রমিক ইমদাদ গাজীর মেয়ে। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পারভিটা গ্রামে। তিনি পরিবারের সঙ্গে ফুলতলা উপজেলার দামোদর গ্রামের একটি বাড়িতে ভাড়া থাকতেন।

ফুলতলা থানার ওসি ইলিয়াস তালুকদার জানান, বুধবার সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন উত্তরডিহি গ্রামের ধানক্ষেতে মস্তকবিহীন ও বিবস্ত্র অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। দীর্ঘ সময় তার পরিচয় অজ্ঞাত ছিল। তবে, দুপুর সাড়ে ৩টার দিকে নিহতের দুই বোন ফাতেমা ও আকলিমা হাত-পা দেখে তাকে শনাক্ত করেন।

ওসি আরো বলেন, বিচ্ছিন্ন মস্তকটি উদ্ধার করার চেষ্টা চলছে। এছাড়া প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তসহ দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে বলেও জানান ওসি।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

স্কুলছাত্র রাজিন হত্যায় ১৭ আসামির কারাদণ্ড

মাত্র ১ জন শিক্ষার্থী ও ৩ জন শিক্ষক নিয়ে চলছে যে প্রাথমিক বিদ্যালয়!

খুলনায় বিনষ্ট করা হলো ১ কোটি টাকার জেলি পুশ করা চিংড়ি 

খুলনায় শিশু ধর্ষণ মামলা: দুই আসামি ৩ দিনের রিমান্ডে

এ সম্পর্কিত আরও পড়ুন

ভারতে পাচার-পতিতাবৃত্তি করানোর অভিযোগে স্বামী-স্ত্রীর মৃত্যুদণ্ড

খুলনায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

অর্থ আত্মসাৎ মামলায় সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপক কারাগারে

খুলনায় পেঁয়াজের দাম বেড়েছে কেজিপ্রতি ১২-১৫ টাকা