বুধবার, ২৫ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ছিটকে গেলেন আল-আমিন

আপডেট : ২৭ জানুয়ারি ২০২২, ০১:৫৫

গত মাসেই শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলেছিলেন আল-আমিন হোসেন। ৬ ম্যাচে ৭ উইকেট নিয়ে ভালো ফর্মে ছিলেন অভিজ্ঞ এ পেসার। ড্রাফট থেকেই বিপিএলের অষ্টম আসরে আল-আমিনকে দলে নিয়েছিল সিলেট সানরাইজার্স। কিন্তু মাঠে নামতেই পারলেন না তিনি। পায়ের ইনজুরিতে পড়ে বিপিএল থেকে ছিটকে গেলেন তিনি।

বিপিএলের শুরুতে অনুশীলনের সময় পায়ের ইনজুরিতে পড়েছিলেন আল-আমিন। গতকাল তার পরিবর্তে পেস বোলিং অলরাউন্ডার আলাউদ্দিন বাবুকে দলভুক্ত করেছে সিলেট। ড্রাফটে দল না পাওয়া আলাউদ্দিন বাবুর কপাল খুলল আল-আমিনের ইনজুরিতে। গতকাল সিলেটের মিডিয়া বিভাগ জানিয়েছে, বিপিএল গভর্নিং কাউন্সিলও আল-আমিনের পরিবর্তে আলাউদ্দিন বাবুর অন্তর্ভুক্তির অনুমোদন দিয়েছে।

দলটি জানায়, আল-আমিনের পায়ের আঙুলে চিড় ধরা পড়েছে। চিকিৎসকরা তাকে চার সপ্তাহের বিশ্রাম দিয়েছেন। তারপর মাঠে ফিরতে পারবেন ৩২ বছর বয়সি এ পেসার।

আরো ইনজুরির খবর আছে সিলেট শিবিরে। গত বুধবার মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডানহাতে ব্যথা পেয়েছেন নাজমুল ইসলাম অপু। বাঁহাতি এ স্পিনারের হাতে দুটি সেলাই পড়েছে। চট্টগ্রাম পর্বে তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে। ঢাকার বিপক্ষে সিলেটের প্রথম জয়ে বড় অবদান ছিল অপুর। ১৮ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছিলেন তিনি। উইকেট পাওয়ার পর তার উদযাপনও বেশ সাড়া ফেলেছে টুর্নামেন্টে। বিপিএলে এবার দুই ম্যাচ খেলে একটি জয় পেয়েছে সিলেট। ঢাকার বিরুদ্ধে জয়ের আগে নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লার কাছে হেরেছিল মোসাদ্দেক হোসেন সৈকতের দল। 

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

নাসুমের দাবি উড়িয়ে দিলো চট্টগ্রাম

শিরোপাই ছিল গন্তব্য: নাফিসা কামাল

বিপিএল শেষে তরুণদের যে ঘাটতি তুলে ধরলেন সুজন

পাণ্ডব ছাড়াও চ্যাম্পিয়ন হওয়া যায়, প্রমাণ করলো কুমিল্লা

এ সম্পর্কিত আরও পড়ুন

বিপিএল অষ্টম আসরের শীর্ষ দশ রান সংগ্রাহক

বিপিএল অষ্টম আসরের শীর্ষ দশ উইকেটশিকারী বোলার

চতুর্থবারের মতো বিপিএলের সেরা খেলোয়াড় সাকিব

বরিশালকে কাঁদিয়ে রেকর্ড তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন কুমিল্লা