রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইউপি চেয়ারম্যান হলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২২, ০২:৪৪

ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়ে নির্বাচন করে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) এক শিক্ষার্থী।

নবনির্বাচিত এই চেয়ারম্যানের নাম রফিকুল ইসলাম রফিক। তিনি নিজ এলাকা টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার আলেয়া ইউনিয়নে নির্বাচন করেছেন। জাককানইবি'র ২০১৫-১৬ সেশনের আইন ও বিচার বিভাগের এই শিক্ষার্থী বর্তমানে মাস্টার্সে অধ্যয়নরত। নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে তিনি সর্বকনিষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

আলেয়া ইউনিয়নে মোট ভোটার ছিল ২৪ হাজার। রফিক ৭০৬২টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী সরিফুল ইসলাম ৬০৬৫ ভোট পেয়েছেন।

রফিকুল ইসলাম রফিকের গণসংযোগ

পাবলিক বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের একজন শিক্ষার্থী চেয়ারম্যান হওয়ায় বিভিন্ন ফেসবুক গ্রুপে এ নিয়ে ব্যাপক আলোচনা চলছে। প্রশংসায় ভাসছেন রফিকুল। তার এই সিদ্ধান্তকে সবাই স্বাগত জানিয়েছেন।

রফিকুল ইসলাম রফিক বলেন, 'নৌকা প্রতীকে ভোটে অংশ নেয়ার সুযোগ দেওয়ার জন্য দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ। টাঙ্গাইল-২ আসনের মাননীয় সাংসদ মনির সাহেবকেও ধন্যবাদ। এলাকার মানুষের প্রতি কৃতজ্ঞতা। নজরুল বিশ্ববিদ্যালয়ে আমার সকল বন্ধুবান্ধব, বড়ভাই, ছোটভাই ও শুভাকাঙ্খী সকলকে ধন্যবাদ। সবাই দোয়া করবেন আমি যেন মানুষের সেবায় সর্বদা পাশে থাকতে পারি।'

জাককানইবির আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান মুহাম্মদ ইরফান আজিজ বলেন, 'আমাদের শিক্ষার্থী রফিক চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত ও গর্বিত। রফিক তার মেধা, মনন  ও সততা দিয়ে জনগণের সেবায় কাজ করবে এই প্রত্যাশা করি।'

ইত্তেফাক/এসটিএম

এ সম্পর্কিত আরও পড়ুন

নিজের বাল্যবিয়ে বন্ধ করলেই বিনা বেতনে পড়ালেখার সুযোগ

মির্জাপুরে বিক্রির জন্য প্রস্তুত ৫ হাজার কোরবানির পশু 

জরাজীর্ণ ক্রীড়া সংস্থার ভবন যেন মরণ ফাঁদ

মির্জাপুরে কাঁঠালের ফলন ও দাম ভালো

এ সম্পর্কিত আরও পড়ুন

শিক্ষককে পিটিয়ে হত্যা-গলায় জুতার মালা পরানোর ঘটনায় ঢাবিতে প্রতিবাদ

নান্দাইলে বেড়েছে পাট চাষ 

মির্জাপুরের কাঁঠাল যাচ্ছে অন্য জেলায়, ভালো দাম পাচ্ছেন কৃষকরা 

৯ কিলোমিটার রাস্তাই যেন মরণ ফাঁদ