রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ আটক ২ 

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৪২

কক্সবাজারের টেকনাফ পৌরসভা এলাকার পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে ১ লাখ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) ভোর রাতে তাদের আটক করা হয়। এ সময় ইয়াবা সরবরাহের কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয় বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান। 

আটককৃতরা হল, টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে রবিউল (২৭) ও একই ওয়ার্ডের কেরুনতলী এলাকার নুর মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম (২২)। 

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম জানান, গোপন সংবাদে খবর আসে একদল মাদক কারবারি মাদকের চালান পাচার করছে। এমন তথ্যে শুক্রবার ভোররাতে পৌরসভার টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে কৌশলে অবস্থান নেয় টেকনাফ থানার এসআই মো. রফিকুল ইসলাম রাফিসহ সঙ্গীয় ফোর্স। দুজন যুবক সিএনজি যোগে যাওয়ার সময় তাদের থামানো হয়। সিএনজিতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা মিলে। পরে গুনে দেখে সেখানে এক লাখ ইয়াবা পাওয়া গেছে। এ ঘটনায় দুই ব্যক্তিকে আটক ও সিএনজিটি জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এমএএ

এ সম্পর্কিত আরও পড়ুন

যুবকের বিরুদ্ধে আড়াই বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ

টেকনাফে সড়ক দুর্ঘটনায় ২ রোহিঙ্গার মৃত্যু

টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে বাঘাইছড়ির নিম্নাঞ্চল প্লাবিত

টেকনাফে ক্রিস্টাল মেথ ও ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

এ সম্পর্কিত আরও পড়ুন

উখিয়ায় ১ লাখ ৬০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫ 

বাকেরগঞ্জে ইয়াবাসহ ভুয়া সাংবাদিক আটক

সেন্টমার্টিন সমুদ্র এলাকায় মিললো ৩ লাখ ইয়াবা

নাফনদীতে জেলেদের জালে মিললো ২৫ কেজি ওজনের কচ্ছপ