শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জামাল ভূঁইয়ার দুঃখ প্রকাশ

আপডেট : ০৩ মার্চ ২০২২, ০৯:২৯

প্রিমিয়ার লিগে শেখ রাসেল ক্রীড়া চক্র ও সাইফ স্পোর্টিং ক্লাবের মধ্যে ঘটে যাওয়া ঘটনায় সাইফের অধিনায়ক জামাল ভূঁইয়ার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছিল তা নিয়ে জামাল নিজেই দুঃখ প্রকাশ করেছেন। 

এটা নিয়ে তিনি একটি ভিডিও বার্তা দিয়ে বলেছেন, ঐ ম্যাচে ঘটে যাওয়া ঘটনা শুধুই একটা ভুল বুঝাবুঝি। জামাল বলেছেন, ‘এই ম্যাচে অনেক কথা কাটাকাটি হয়েছে। কিন্তু আমি কাউকে কষ্ট দেওয়ার জন্য কিছু করিনি। আমার আমার পক্ষ হতে সেই সব ঘটনার জন্য দুঃখ প্রকাশ করছি।

এই ম্যাচে অভিযোগ উঠেছিল জামাল রেফারিকে লাথি মেরেছেন। রেফারি তার রিপোর্টে উল্লেখ করেছিল। কিন্তু বাফুফের কাছে সেই প্রমাণ ছিল না। ফুটেজ না থাকায় অধিকতর তদন্ত করার কথা জানিয়েছিল বাফুফে। সেই তদন্ত হয়েছে কি না, সেটা বাফুফে জানায়নি। তদন্ত প্রকাশ করার আগেই রেফারিরাও সাইফের খেলা পরিচলনা করতে অনীহা দেখায়। 

রেফারিদের মধ্যে জামাল ইস্যুতে অসন্তোষ, গত মঙ্গলবার রাজশাহীতে স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে সাইফ স্পোর্টিংয়ের খেলা পরিচালনা করবে না বলে জানিয়ে দিলেও বাফুফে উদ্যোগ নিয়ে খেলটা মাঠে গড়ায় সেই ম্যাচে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে সাইফ। দুই দিন পরে সাইফের অধিনায়ক জামাল ভূঁইয়া নিজ উদ্যোগে পরিস্হিতি সামাল দিতে দুঃখ প্রকাশ করেছেন। এখন দেখা যাক, রেফারিরা সেটি মেনে নেন কি না। 

ইত্তেফাক/ ইআ