শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

২০তম স্কয়ার কাপ গলফ টুর্নামেন্ট সমাপ্ত

আপডেট : ০৫ মার্চ ২০২২, ১৪:৩৫

গত ২ থেকে ৪ মার্চ তিন দিনব্যাপী ‘২০তম স্কয়ার কাপ গলফ টুর্নামেন্ট ২০২২’ ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ কোর্সে সমাপ্ত হয়েছে।

শুক্রবার (৪ মার্চ) সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল ওয়াকার-উজ-জামান প্রধান অতিথি হিসেবে বিজয়ী গলফারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্যরা ছাড়াও ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লি. এর নির্বাহী পরিচালক জনাব মিজানুর রহমান, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. রফিকুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), ক্লাবের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা লে. কর্নেল আবু মো. সাইদুর রহমান (অব.), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লে. কর্নেল মো. আনোয়ার হোসেন (অব.), দেশের বিভিন্ন গলফ ক্লাব থেকে আগত প্রায় ৬০০ গলফার ও স্কয়ার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ ও তাদের পরিবার এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

টুর্নামেন্টে ব্রিগেডিয়ার জেনারেল মো. আমিরুল ইসলাম সিকদার চ্যাম্পিয়ন ও সেহজাদ আর মজিদ রানার-আপ হওয়ার গৌরব অর্জন করেন। অপর দিকে লেডিস উইনার হন মিসেস সং ইউন হি।

ইত্তেফাক/এমআর