বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার ১

আপডেট : ১২ মার্চ ২০২২, ১৪:২১

নওগাঁর রাণীনগরে পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রী (১২) কে যৌন হয়রানির অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রাণীনগর থানায় মামলাটি দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে মামলার আসামি অভিযুক্ত দুলাল হোসেন প্রামানিক (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুলাল হোসেন উপজেলার আতাইকুলা উত্তরপাড়া গ্রামের মৃত লুলু প্রামানিকের ছেলে। থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন। 

মামলার এজাহারে বলা হয়েছে, উপজেলার আতাইকুলা গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে ও পঞ্চম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রী গত বুধবার স্কুলে যাচ্ছিলো। এ সময় স্কুলে যাওয়ার পথে গ্রামের একটি বাড়ির পাশে কাঁচা রাস্তার উপর পৌঁছালে একই গ্রামের দুলাল হোসেন ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে যৌন নিপীড়ন করেন। এমতাবস্থায় মেয়েটি কান্নাকাটি শুরু করলে তার চিৎকারে ঘটনাস্থল থেকে অভিযুক্ত দুলাল পালিয়ে যায়। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে তার পরিবারকে এ বিষয়টি জানায়। এ ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে দুলাল হোসেনকে আসামি করে থানায় যৌন হয়রানির মামলা দায়ের করেন।

ইনচার্জ শাহিন আকন্দ বলেন, স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে অভিযোগের প্রেক্ষিতে দুলাল হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। মামলার পর অভিযান চালিয়ে থানা পুলিশ দুলালকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত দুলাল হোসেনকে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

 

ইত্তেফাক/এআই