শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জাহাঙ্গীরনগর থিয়েটারের নতুন কমিটি

আপডেট : ১৩ মার্চ ২০২২, ১৯:০৩

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নাট্য সংগঠন জাহাঙ্গীরনগর থিয়েটারের (অডিটোরিয়াম) নতুন কমিটি গঠন করা হয়েছে। রোববার (১৩ মার্চ) সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী হুমায়ন ইবনে জামানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া একই ব্যাচের অর্থনীতি বিভাগের ফাতেমা নাজনীন শায়লাকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- অর্থ সম্পাদক ঐশিক সামী আহমেদ, দপ্তর সম্পাদক সুমাইয়া জাহান, প্রচার সম্পাদক চন্দন সমদ্দার সোম, প্রযোজনা সম্পাদক উৎপল মণ্ডল, প্রকাশনা সম্পাদক রায়হান বাবু বর্ষণ ও পাঠাগার সম্পাদক মুক্তারুল ইসলাম অর্ক।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন- ফারিয়া মাহিন আলম রিয়ানা, জায়েদ হোসেন আলিফ, হাসিব আদনান, এম এস কে শিমুল ও কাজী সাদিয়া আক্তার বিথী। অন্যদিকে সাধারণ সদস্য হিসেবে আছেন- সাইফুল ইসলাম শামীম, প্রিয়া সাহা, জনি, ফিরোজ, শান্ত, নৈতিক, মীম, সামিউল ও মাহমুদ।

এছাড়া কমিটিতে প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক সৈয়দ মোহম্মদ কামরুল আহছান সভাপতি, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মো. কামরুজ্জামান মনির প্রধান উপদেষ্টা, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আনিছা পারভীন জলি উপদেষ্টা এবং শিক্ষার্থী শৌমিক বাগচী ও তাসনিয়া তাহাসিন আরশী সম্মানিত কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন।

ইত্তেফাক/এআই