রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

উত্তরায় ফার্নিচার ব্যবসায়ী খুন

আপডেট : ১৬ মার্চ ২০২২, ০১:০৫

রাজধানীর উত্তরায় সামছুদ্দিন খান (৭০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। মঙ্গলবার দুপুরে উত্তরা ১৩ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের ৮০ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

পাঁচতলা ওই বাড়ির পাঁচতলায় থাকতেন সামছুদ্দিন, তার স্ত্রী, ছেলে রিপন, পুত্রবধূ ও নাতি। এ সময় বাসার জিনিসপত্র লুট করা হয়। এ ঘটনায় ওই বৃদ্ধের দুই আত্মীয় পলাতক রয়েছেন।  সামছুদ্দিন ফার্নিচার ব্যবসায়ী ছিলেন। 

মোমিন নামে সামছুদ্দিন খানের এক স্বজন জানান, দুপুরে তানভীর নামে রিপনের এক ফুপাত ভাই ও তার দুজন বন্ধু বাসায় আসেন। ওই সময় রিপন ও তার স্ত্রী কর্মস্থলে ছিলেন। আর তাদের সন্তান ছিল স্কুলে।  পরে নাতিকে স্কুল থেকে আনতে যান শামছুদ্দিনের স্ত্রী। তখন তানভীর ও তার দুই বন্ধু ঘরে ছিলেন। বাসায় ফিরে সামছুদ্দিনের স্ত্রী কলিংবেল টিপলে তানভীর দরজা খুলে  দেন। সামছুদ্দিনের বিষয়ে জানতে চাইলে তানভীর বলেন, ‘ভেতরে ঘুমাচ্ছে’। সামছুদ্দিনের স্ত্রী ভেতরে গিয়ে দেখেন তার স্বামী মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে তিনি সামনের কক্ষে এসে দেখেন তানভীর ও তার দুই বন্ধু নেই। পরে সামছুদ্দিনকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। শামছুদ্দিনের গলা ও শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

উত্তরা-পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন জানান, এই খুনে শামসুদ্দিনের আত্মীয় তানভীর জড়িত থাকতে পারে। প্রাথমিকভাবে বাসা থেকে কিছু টাকা লুটের তথ্য মিলেছে।

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

টিপু-প্রীতি হত্যা: শুটারকে বহনকারী মোটরসাইকেল চালক মোল্লা শামীম আটক! 

মিরপুরে আওয়ামী লীগ নেতাকে রক্তাক্ত: মূল আসামি ধরা-ছোঁয়ার বাইরে

আস্তানায় খুন: পীর হাসান শাহ ও নারী মুরিদ আটক

চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই, ঘাতক গ্রেফতার

এ সম্পর্কিত আরও পড়ুন

হাজারীবাগে মিললো হাত-পা বাঁধা নারীর লাশ

বিশেষ সংবাদ

অভিযানের খবরেই পালালেন চাল ব্যবসায়ীরা

নিউ মার্কেটে হামলার নেপথ্যে চাঁদাবাজি, তৃতীয় পক্ষের ইন্ধন দেখছেন গোয়েন্দারা

রাজধানীতে ভোটাধিকার ফিরে পেতে ব্যবসায়ীদের মানববন্ধন