রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শাহরুখ বললেন, পাঠানকে থামাবে কে?

আপডেট : ২৬ মার্চ ২০২২, ২২:১১

এর আগে ‘পাঠান’ সিনেমার কয়েকটি স্থির চিত্র ভাইরাল হয়েছিলো। এতে একরকম ক্ষেপেই গিয়েছিলেন শাহরুখ খান। এবার নিজের সেই লুক নিজেকে প্রকাশ করলেন অন্তর্জালে। শনিবার নিজের ফেসবুকে পেজে শাহরুখ খান একটি ছবিটি পোস্ট প্রকাশ করছেন।

পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শাহরুখকে কিছুটা থামাতে পারলেও পাঠানকে কে থামাবে। অ্যাপস ও অ্যাবস সব বানাব...’।
 
বলিউড হাঙ্গামাসহ ভারতীয় গণমাধ্যমের খবর, ‘পাঠান’ বর্তমানে স্পেন অবস্থান করছেন। আগামী ২৭ মার্চ স্পেন অংশের শুট শেষ হবে।

‘পাঠান’ সিনেমার একটি গানের শুটিং করতেই এই জুটি ব্যস্ত স্পেনের ম্যালোর্কাতে। এরপর স্পেনের ক্যাডিজ এবং জেরেজে এর শুটিং শেষে আগামী ২৭ মার্চ স্পেনের শিডিউল শেষ করবে টিম ‘পাঠান’।

দুই বছরের বেশি নানা গুঞ্জন আর জল্পনার ডালপালা বিস্তারের পর শাহরুখ চলতি মাসেই জানিয়েছেন তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি।

২০২০ সালের ১৮ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুট শুরু করেন বলিউডের কিং খান। এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম ও ডিম্পল কাপাডিয়া। সালমান খানও বিশেষ ভূমিকায় অবতীর্ণ হবেন।

শাহরুখ খান। ছবি: সংগৃহীত

সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। সালমান খানের চরিত্রের নাম অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার। প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ অ্যাকশন থ্রিলার প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

সবশেষ শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর; সেই হিসাবে ১৪৯৬ দিন পর ‘পাঠান’ দিয়ে সিনেমা হলে ফিরছেন শাহরুখ।

‘জিরো’ সিনেমা বক্স অফিসে সুপারফ্লপ হলে দীর্ঘ বিরতি নেন শাহরুখ খান। ৩০ বছরের ক্যারিয়ারে শাহরুখের এত দীর্ঘ বিরতি আর হয়নি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

৫৬ বছর বয়সী মডেলের সঙ্গে মাতলেন তরুণ দুই গায়িকা

আহত হয়ে হাসপাতালে শ্রীলেখা

অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে এবার কুকুর পাচারের মামলা!

‘জীবনে যে পুরুষরা এসেছে তারা আমাকে হতাশ করেছে’

এ সম্পর্কিত আরও পড়ুন

ক্ষুদে বিজ্ঞানীর খোঁজে ফেরদৌস ওয়াহিদ

৫৬ বছর বয়সেও আগুন ধরালেন মিলিন্দ

বলিউডে আসছেন দক্ষিণী তারকা বিজয়, নতুন পোস্টারে হৈচৈ

তারকাবহুল ‘তারার মেলা’