বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘মুজিববর্ষ ১ম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ্ টুর্নামেন্ট’ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আপডেট : ০৩ এপ্রিল ২০২২, ০১:২৭

সাভার সেনানিবাসস্থ সাভার গলফ্ ক্লাবে ‘মুজিববর্ষ ১ম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২২’-এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ এপ্রিল) সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সেনাবাহিনী প্রধানের পত্নী নুরজাহান আহমেদ। স্পন্সর-এর পক্ষ থেকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের চেয়ারম্যান মো. নাসের শাহরিয়ার জাহেদী। 

এর আগে সকালে সাভার গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মোহাম্মদ শাহিনুল হক আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

তিন দিনব্যাপী এই টুর্নামেন্টে মোট ৩৫১ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে আরমান চৌধুরী উইনার ও মিসেস জাহাংগীর জাফরী লেডিস উইনার হওয়ার গৌরব অর্জন করেন। 

বিজয়ীদের সঙ্গে ফটোসেশনে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। ছবি: আইএসপিআর

এছাড়া এ টি এম  আইমান ফাবিয়ান জুনিয়ার উইনার, ইউকিহিরো সাকামোতো নন মেম্বার উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মঞ্জুর কাদের (অব.) সিনিয়র উইনার, ব্রিগেডিয়ার জেনারেল আশফাক সুপার সিনিয়র উইনার, ইঞ্জিনিয়ার একেএম আব্দুর রাজ্জাক ভ্যাটার্ন উইনার ও মেজর মো. মহিউদ্দিন নিউ গলফার উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে সাভার গলফ ক্লাবের প্রেসিডেন্টসহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএএম