রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হঠাৎ শাহরুখ খানের বাড়িতে সৌদি আরবের মন্ত্রী!

আপডেট : ০৪ এপ্রিল ২০২২, ১৯:১৯

এশিয়া থেকে ইউরোপ কিংবা আফ্রিকার কোনো দূরবর্তী দেশ, সবখানেই বলিউড সুপারস্টার শাহরুখ খানের জনপ্রিয়তা আকাশছোঁয়া। বিশেষ করে আরব বিশ্বে তার গ্রহণযোগ্যতা একটু বেশিই। যার প্রমাণ বহুবার বহুভাবে পাওয়া গেছে।

আরব দুনিয়ায় শাহরুখের গুরুত্ব কতখানি, তার আরও একটি উদাহরণ দেখা গেল এবার। তার সঙ্গে দেখা করতে এসেছেন সৌদি আরবের সংস্কৃতিমন্ত্রী বাদের বিন ফারহান আল সৌদ। কিং খানের সঙ্গে ছবি তুলে উচ্ছ্বাসের সঙ্গে সেটা শেয়ারও করেছেন ওই মন্ত্রী।

ধারণা করা হচ্ছে, শাহরুখের প্রাসাদসম বাড়ি ‘মান্নাত’-এ এই সাক্ষাৎ হয়েছে। সেখানে বলিউডের আরও কয়েকজন তারকাও হাজির হন। তারা হলেন সালমান খান, অক্ষয় কুমার ও সাইফ আলী খান।

ছবি: সংগৃহীত

যদিও মান্নাত-এ সাক্ষাতের বিষয়টি স্পষ্ট নয়। কেননা মন্ত্রী বাদের কিংবা তারকাদের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। কেবল নিজের ইনস্টাগ্রামে ছবিগুলো পোস্ট করেন সৌদি মন্ত্রী।

ছবির ক্যাপশনে মন্ত্রী বাদের লিখেছেন, ‘বলিউড সুপারস্টারদের সঙ্গে আন্তঃসাংস্কৃতিক সহযোগিতা, চলচ্চিত্রের সুন্দর জগত নিয়ে আলাপচারিতা করতে পেরে আনন্দিত আমি।’

ভারত ও সৌদি আরবের মধ্যে সিনেমা কেন্দ্রিক কোনো কাজের পরিকল্পনা নিয়ে তারা আলোচনা করেছেন; এমনটাই ধারণা করছে ভারতীয় গণমাধ্যমগগুলো।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

৫৬ বছর বয়সী মডেলের সঙ্গে মাতলেন তরুণ দুই গায়িকা

আহত হয়ে হাসপাতালে শ্রীলেখা

অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে এবার কুকুর পাচারের মামলা!

‘জীবনে যে পুরুষরা এসেছে তারা আমাকে হতাশ করেছে’

এ সম্পর্কিত আরও পড়ুন

ক্ষুদে বিজ্ঞানীর খোঁজে ফেরদৌস ওয়াহিদ

৫৬ বছর বয়সেও আগুন ধরালেন মিলিন্দ

বলিউডে আসছেন দক্ষিণী তারকা বিজয়, নতুন পোস্টারে হৈচৈ

তারকাবহুল ‘তারার মেলা’