সোমবার, ২৭ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রক্ত দিয়ে রাজনীতি করার ইচ্ছা আমার নেই: নিক্সন চৌধুরী

আপডেট : ০৯ এপ্রিল ২০২২, ১৯:৩৫

ফরিদপুর-৪ আসনের সংসদ  সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, কোনো মায়ের কোল খালি করে রক্ত দিয়ে হোলি খেলে রাজনীতি করার ইচ্ছা আমার নেই। আমার রাজনীতি জনগণের আত্মার সঙ্গে, তাদের ভালোবাসার সঙ্গে , তাদের উন্নয়ন ও মূল্যায়ন করাই আমার মূল লক্ষ্য।

শনিবার সন্ধ্যায় উপজেলার ভাঙ্গা বাজার জাতীয় ঈদগাহ মাদরাসা প্রাঙ্গণে ইফতার মাহফিল ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহকে উদ্দেশ্য করে নিক্সন চৌধুরী বলেন, আপনি যে রক্ত নিয়ে হোলি খেলা শুরু করেছেন এতেই আপনি পতন হয়ে যাবেন। রাজনীতিতে ওপরে উঠতে হলে জনগণকে ভালবাসতে হবে। আপনি রক্ত নিয়ে না খেলে জনগণকে নিয়ে রাজনৈতিকভাবে আমাকে মোকাবিলা করুন। অহেতুক আপনার কারণে অথবা আমার কারণে যেন কোনো মায়ের কোল খালি না হয়।

এ সময় ভাঙ্গা পৌরসভার কাউন্সিলর লিয়াকৎ মোল্লা ফুলের তোড়া দিয়ে এমপি নিক্সন চৌধুরীর সঙ্গে যোগদান করেন। এমপি নিক্সন চৌধুরী উপস্থিত হাজারো জনতার ও মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় আমি ইতিপূর্বে যেভাবে ফরিদপুরের উন্নয়ন করেছি, আগামীতে ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসনের জনগণকে নিয়ে নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ। আপনারা কারো ভুল পরামর্শে জনগণ থেকে বিচ্ছিন্ন হবেন না। মনে রাখতে হবে জনগণই সকল ক্ষমতার উৎস।

ভাঙ্গা পৌরসভার মেয়র আবু রেজা মো. ফয়েজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফি কাজী,  সমাজসেবক হুমায়ূন মিয়া, ভাঙ্গা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সী, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রমুখ।

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়নের পাশাপাশি শিক্ষাব্যবস্থার আধুনিকায়ন করতে হবে: নিক্সন চৌধুরী 

নিবেদিতপ্রাণ নেতাদের আদর্শকে ধারণ করে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করুন: নিক্সন চৌধুরী 

দুর্গম অঞ্চলের প্রতিটি সড়কের উন্নয়ন করা হবে: নিক্সন চৌধুরী 

বাংলাদেশের উন্নয়নে সবটুকু অবদান শেখ হাসিনার: নিক্সন চৌধুরী

এ সম্পর্কিত আরও পড়ুন

শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও জরুরি: নিক্সন চৌধুরী

কোনো নেতার করুণায় নয়, জনগণের ভোটে এমপি হয়েছি: নিক্সন চৌধুরী 

শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে: নিক্সন চৌধুরী

শেখ হাসিনা সরকার উন্নয়নে বিশ্বাসী: নিক্সন চৌধুরী