রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জুয়ার টাকা নিয়ে কুপিয়ে হত্যা: ২০ জনের বিরুদ্ধে মামলা

আপডেট : ১৯ এপ্রিল ২০২২, ১৭:১১

বগুড়ার ধুনটে জুয়া খেলা ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে আরিফুল ইসলাম হিটলুকে (৩৭) কুপিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে। এতে উপজেলার নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নবাব আলীসহ ২০ জনকে আসামি করা হয়েছে। 

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে নিহত হিটলুর স্ত্রী শেফালী খাতুন বাদি হয়ে মামলাটি করেন। নিহত হিটলু উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের আব্দুল আজিজের ছেলে।

শনিবার সন্ধ্যার দিকে হিটলু ও তার লোকজন আব্দুল মালেককে কুপিয়ে জখম করেন। এতে হিটলুর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন আব্দুল মালেক, নবাব আলী ও তার লোকজন। তাদের শতাধিক লোক সংঘবদ্ধ হয়ে রাত ৯টার দিকে কৌশলে বাড়ি থেকে ডেকে এনে বেড়েরবাড়ি উচ্চ বিদ্যালয়ের পেছনের রাস্তায় হিটলুকে কুপিয়ে হত্যা করেন। এরপর তারা লাশ টেনে হেঁচড়ে শাহজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের টাইরপাড়া এলাকার একটি কবরস্থানে মাটি চাপা দিয়ে রাখেন।

এ বিষয়ে আওয়ামী লীগের সাবেক নেতা নবাব আলী বলেন, হিটলু এলাকার সন্ত্রাসী ছিল। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়ে। তাই ক্ষুব্ধ হয়ে গ্রামবাসী তাকে কুপিয়ে হত্যা করেছে। তবে এ হত্যাকাণ্ডের সঙ্গে আমি জড়িত ছিলাম না। রাজনৈতিক প্রতিহিংসার কারণে আমাকে আসামি করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, হিটলু হত্যা মামলার আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

জনবল ও যন্ত্রপাতি সংকটে চালু হচ্ছে না বার্ন ইউনিট

কাজে গিয়ে লাশ হয়ে ফিরলেন গৃহকর্মী মাহিনুর

খুলনায় দুই হত্যাকাণ্ডের সঙ্গে মুন্না খুনের সম্পৃক্ততা আছে কি না, দেখছে পুলিশ

শিক্ষক হত্যা: জিতু ৫ দিনের রিমান্ডে

এ সম্পর্কিত আরও পড়ুন

খুলনায় ১৭ বছর আগের হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

খুলনায় হত্যা মামলার আসামিকে গুলি করে হত্যা

পাংশায় ইউপি সদস্যকে গুলি করে হত্যা

বার বার অবস্থান পরিবর্তন করছিল জিতু: র‍্যাব