শনিবার, ২৫ জুন ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পরিচালনায় শাহরুখের ছেলে আরিয়ান, শুরু হলো শুটিং

আপডেট : ১৯ এপ্রিল ২০২২, ১৭:৫৪

শোবিজে পা রাখলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। অ্যামাজন প্রাইম ভিডিওর ওয়েব সিরিজের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন এই তারকাপুত্র। পরিচালনার কাজ শুরু করেছেন তিনি। কেবল পরিচালনা নয়, সিরিজের চিত্রনাট্যও লিখেছেন তিনি।

গত শুক্র ও শনিবার পরীক্ষমূলক শুটিং করেছেন আরিয়ান। সিরিজটি ফ্লোরে ওঠার আগে হাত পাকিয়ে নিতে চাইছেন শাহরুখ ছেলে। কেবল তা-ই নয়, পরীক্ষামূলক শুটিংয়ের মাধ্যমে কলাকুশলীদের সঙ্গে একটি ‘দল’ হয়ে ওঠার তাগিদও দেখা গেছে তার মধ্যে। কবে ফ্লোরে যাবে এই সিরিজ? সে তথ্য এখনো মেলেনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা বলছে, খুবই মন দিয়ে কাজ করছেন আরিয়ান। প্রাক-শুটিংয়ের কাজ চলছে এই মুহূর্তে। খুব তাড়াতাড়ি মূল শুটিংয়ের তারিখ প্রকাশ্যে আসবে। সব ঠিকঠাক এগোলে মুক্তিও পাবে এই বছরেই।

এছাড়া অ্যামাজন প্রাইমের পরে আরিয়ান নিজের বাবা-মায়ের প্রযোজনা সংস্থার (রেড চিলিজ এন্টারটেইমেন্ট) হয়ে একটি পূর্ণদৈর্ঘ্যের সিনেমা পরিচালনায় করবেন।

আরিয়ান খান। ছবি: সংগৃহীত

আরিয়ান আগেই জানিয়েছিলেন, তিনি বাবার মতো অভিনেতা হতে চান না। ক্যামেরার পেছনে কাজ করতে চান। চলচ্চিত্র নিয়েই পড়াশোনা করেছেন আরিয়ান। এবার সেই স্বপ্ন পূরণের দিকে পা বাড়ালেন।

অন্যদিকে, শাহরুখের মেয়ে সুহানা খান তার প্রথম সিনেমার শুটিং শুরু করেছেন। ‘আর্চিস কমিক্স’ নিয়ে চিত্রনাট্য লিখেছেন পরিচালক জোয়া আখতার। সেই সিনেমায় সুহানার সঙ্গে অভিনয় করবেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ও শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরও। শোনা যাচ্ছে, নেটফ্লিক্সে মুক্তি পাবে জোয়ার এই মিউজিক্যাল।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

আমি এখন শামুকের মতো হয়ে গেছি: মৌসুমী

‘শাহরুখের প্রস্তাব ফেরাতে পারিনি’

প্যারিসে ছিনতাইকারীর কবলে আনু কাপুর

‘নিমজ্জন’ নাটকের টিকিটের টাকা যাবে বন্যার্তদের মাঝে

এ সম্পর্কিত আরও পড়ুন

বন্যার্তদের জন্য নিজের শিল্পকর্ম বিক্রি করবেন ভাবনা

ছিলেন সিনেমার নায়িকা, এখন বিক্রি করছেন সাবান

হঠাৎ কেন যুক্তরাষ্ট্রে চঞ্চল-খুশি

ক্যান্সার জয় করে অভিনয়ে ফিরলেন সোনালি