শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আধুনিক পৌরসভা নির্মাণে স্বচ্ছতার সাথে কাজ করুন: নিক্সন চৌধুরী এমপি 

আপডেট : ২০ এপ্রিল ২০২২, ১৭:২৯

ফরিদপুর- ৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বাংলাদেশের মধ্যে ফরিদপুর জেলার ভাঙ্গা থানা একটি অন্যতম স্থান। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভাঙ্গা থেকে ঢাকা পর্যন্ত হাইওয়ে এক্সপ্রেস নির্মাণ,রেল সংযোগ, আন্তর্জাতিক মহাকাশ গবেষণা কেন্দ্র (মানমন্দির) করে ভাঙ্গা কে আধুনিক শহরে রূপ দিয়েছেন। 

উপস্থিত সকলের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, ভাঙ্গা পৌরসভাকে আরও আধুনিক করতে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উন্নয়নের কর্মকাণ্ডকে স্বচ্ছতার সাথে সকলকে কাজ করতে হবে। দক্ষিণবঙ্গের ২১টি জেলার প্রবেশদ্বার ভাঙ্গা। সুতরাং ভাঙ্গার দায়িত্ব ভাঙ্গা পৌরসভার। ভাঙ্গা পৌরসভার মেয়র কাউন্সিলরগণ আধুনিক পৌরসভায় রূপান্তরিত করতে সততা ও নিষ্ঠার সাথে সকলকে দায়িত্ব পালন করতে হবে।

বুধবার (২০ এপ্রিল) সকালে ভাঙ্গা পৌরসভার মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এমপি নিক্সন চৌধুরী আরও বলেন, ভাঙ্গা পৌরসভার ভেতর দিয়ে প্রবাহিত কুমার নদকে দখলমুক্ত করা হবে। আগামীতে পৌরবাসীকে একটি আধুনিক সুন্দর পৌরসভা উপহার দিতে এখন থেকেই সকলকে একযোগে সমন্বয় করে কাজ করতে হবে।

ভাঙ্গা পৌরসভার মেয়র আবু রেজা মোঃ ফয়েজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা সাব রেজিস্টার নাজমুল ইসলাম, পৌরসভার নয়টি ওয়ার্ডের কাউন্সিলর সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রমুখ।

ইত্তেফাক/এএইচপি