বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ব্রাহ্মণবাড়িয়ার ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা 

আপডেট : ০৩ মে ২০২২, ০১:২৯

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছুরিকাঘাতে মোঃ মহসীন সরকার (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (২ এপ্রিল) রাতে উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোঃ শাহীন।

মহসীন সরকার ওই গ্রামের শহীদুল সরকারের ছেলে। তিনি বিডি ফুডসসহ একাধিক কম্পানির ডিস্ট্রিবিউটর ছিলেন। পৌর এলাকার রাধানগরে রাজীব কটেজে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান ছিল। এর পাশেই তিনি নতুন বাড়ি করছিলেন। 

এই হত্যায় একই এলাকার আউয়াল মিয়ার ছেলে আরিফ জড়িত রয়েছে বলে নিহতের পরিবার অভিযোগ করেছে। 

মহসীনের সঙ্গে থাকা মোঃ শফিউল আলম জানান, সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে রাধানগর থেকে খলাপাড়া বাড়িতে যাওয়ার সময় পাঁচ-ছয়জন এসে মহসীনের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে ছুরি দিয়ে আঘাত করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

পরিবারের লোকজন জানান, কিছুদিন আগে মহসীনের বাবাকে অপদস্থ করেন একই এলাকার আউয়াল মিয়ার ছেলে মোঃ আরিফ। বিষয়টি সামাজিকভাবে মীমাংসা হয়। এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার জন্য তারা আরিফকে দায়ী করেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোঃ শাহীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে। ঘটনাটির তদন্ত চলছে। 

ইত্তেফাক/এএইচপি