শুক্রবার, ২৭ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সন্ধ্যায় চট্টগ্রাম যাচ্ছে বাংলাদেশ দল

আপডেট : ০৮ মে ২০২২, ০৯:৩২

চট্টগ্রামেই ঈদুল ফিতর উদ্যাপন করেছেন ইয়াসির আলি রাব্বি, নাঈম হাসানরা। টেস্ট অধিনায়ক মুমিনুল হকও এবার ঈদ কাটিয়েছেন কক্সবাজারে নিজের বাড়িতে। কিন্তু ঈদ শেষে সবাইকে একবার ঢাকায় ফিরতে হয়েছে। জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ক্রিকেটারদের সবার ইংল্যান্ডের ভিসা করতে হবে। ভিসা কার্যক্রমের জন্য পাসপোর্ট জমা দিতে হবে বিসিবিতে। তাই ঢাকায় আসতে হয়েছে ইয়াসির-নাঈমদেরও।

এই পর্ব শেষে আজই আবার চট্টগ্রামের উদ্দেশে বিমানে চড়বেন ক্রিকেটাররা। বিসিবি থেকে গতকাল জানা গেছে, সন্ধ্যায় পুরো বাংলাদেশ দল বন্দরনগরীতে যাবে। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য টাইগারদের ক্যাম্পটা চট্টগ্রামেই শুরু হবে।

আগামীকাল জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে নামবে বাংলাদেশের টেস্ট দল। এরই মধ্যে কোচিং স্টাফের সদস্যরাও সবাই ঢাকায় চলে এসেছেন। দক্ষিণ আফ্রিকা সফরের পর ছুটি কাটিয়ে গতকাল দিনের বিভিন্ন সময়ে ঢাকায় ফিরেছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো, স্পিন কোচ রঙ্গনা হেরাথ ও পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে এই সিরিজটা খুবই গুরুত্বপূর্ণ বাংলাদেশের জন্য। লঙ্কানদের বিপক্ষে দুই টেস্টের হোম সিরিজে পূর্ণ পয়েন্ট চায় টাইগাররা। সাকিব, তামিম, মুশফিকরা থাকায় পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নামবেন অধিনায়ক মুমিনুল হক। চট্টগ্রামে প্রথম ও ঢাকায় দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

ইত্তেফাক/টিএ

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

হার এড়ানোর চ্যালেঞ্জে বাংলাদেশ টপ অর্ডারের বিবর্ণ ব্যাটিং

শেষ বিকেলে দ্রুত উইকেট হারিয়ে শঙ্কায় বাংলাদেশ

৪ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

সাকিবের ৫ উইকেট, ৫০৬ রানে থামলো শ্রীলঙ্কা

এ সম্পর্কিত আরও পড়ুন

অবশেষে ভাঙলো ম্যাথুস-চান্দিমাল জুটি

ম্যাথুস-চান্দিমালের জোড়া সেঞ্চুরিতে বড় লিডের পথে শ্রীলঙ্কা

বড় দলগুলোর বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে টাইগ্রেসরা

ম্যাথুস-চান্দিমাল দৃঢ়তায় ম্যাচের লাগাম হাতছাড়া বাংলাদেশের