শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আগ্নেয়াস্ত্র হাতে ভাইরাল হওয়া সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

আপডেট : ০৯ মে ২০২২, ১৯:২৯

আগ্নেয়াস্ত্র হাতে ফেসবুকে ভাইরাল হওয়া পাবনার সুজানগর উপজেলার ছাত্রলীগের নেতা আবু বক্কার সিদ্দিকী রাতুলকে রাজশাহী থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গত রবিবার (৮ মে) রাতে রাজশাহী মহানগরীর সাগরপাড়া গ্রান্ড তোফা হল ভবন থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫-এর একটি দল। পরে তার দেওয়া তথ্যে একই এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে তিন রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়।

সোমবার (৯ মে) দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান তালুকদার বিস্তারিত তথ্য তুলে ধরেন।

র‌্যাব-৫ এর অধিনায়ক বলেন, রাতুল পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের গাবগাছি গ্রামের মোস্তফা কামালের ছেলে। তিনি পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের ছাত্রলীগের সহ-সভাপতি। সম্প্রতি উভয় কমিটি বিলুপ্ত করা হয়। গত বৃহস্পতিবার রাতুল আগ্নেয়াস্ত্র হাতে কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন। রাতুলের ফেসবুকে আপলোড করা ছবিগুলো ভাইরাল হয়। একটি ছবিতে দেখা যায়, হাতে পিস্তল নিয়ে দাঁড়িয়ে আছে রাতুল। আরেকটিতে দেখা যায়, শুধু হাতের ওপর পিস্তল। ছবিগুলো ফেসবুকে ভাইরাল হলে এনিয়ে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। এরপরই দেশব্যাপী চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিষয়টি নজরে আসলে ছায়া তদন্ত শুরু করে র্যাব-৫। পরে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে রাতুলকে গ্রেফতার করা হয়।

 

ইত্তেফাক/ইউবি