শুক্রবার, ২৭ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

স্ত্রী ও দুই মেয়েকে হত্যা: ২৪ ঘণ্টার মধ্যে অভিযোগপত্র দাখিল

আপডেট : ০৯ মে ২০২২, ১৯:৫৪

মানিকগঞ্জের ঘিওরে স্ত্রী ও দুই মেয়েকে গলা কেটে হত্যা মামলার ২৪ ঘণ্টার মধ্যে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ। সোমবার (৯ মে) দুপুরের দিকে মানিকগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ অভিযোগপত্র দাখিল করা হয়। এর আগে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুন নূর জবানবন্দি লিপিবদ্ধ করেন।

ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে আসাদুজ্জামান ওরফে রুবেল (৪২), রবিবার(৮ মে) ভোর রাতে ঘুমিয়ে থাকা স্ত্রী ও দুই কন্যাকে প্রথমে দা দিয়ে আঘাত করেন, এরপর বালিশ চাপা দিয়ে মৃত্যু নিশ্চিত করেন। এরপর পুনরায় সেই দা গলায় চালিয়ে তার স্ত্রী মৃত লাভলী আক্তার (৩৯), মেয়ে মৃত লাজলী আক্তার ছোয়া (১৬), মেয়ে মৃত ইহা মনি কথা (১২)-কে জবাই করে হত্যা করেন।

মানিকগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির বরাত দিয়ে ওসি জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘিওর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন, মৃতদেহ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ, ঘটনাস্থল হতে হত্যার কাজে ব্যবহৃত অস্ত্র (ধারালো দা)-সহ রক্তমাখা জামা কাপড় জব্দ করার পাশাপাশি তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে হত্যার সঙ্গে জড়িত আসাদুজ্জামান ওরফে রুবেল (৪২)-কে গ্রেফতার করা হয়। এরপর হত্যাকাণ্ডের বিষয়ে ঘিওর থানার মামলা ৩০২ ধারায় রুজু করা হয়।

মামলার ঘটনায় গ্রেফতারকৃত আসামি আসাদুজ্জামান ওরফে রুবেল (৪২)-এর স্বীকারোক্তিমুলক জবানবন্দি বিজ্ঞ আদালত কর্তৃক রেকর্ড করানো হয় এবং ঘটনায় সাক্ষীদের জবানবন্দি লিপিবদ্ধ করাসহ মানিকগঞ্জ সদর হাসপাতাল হতে মামলার ঘটনায় মৃত লাভলী আক্তার (৩৯), মৃত লাজলী আক্তার ছোয়া (১৬) এবং মৃত ইহা মনি কথা (১২) দের ময়না তদন্ত প্রতিবেদন সংগ্রহ করা হয়। তদন্তে জানা যায়, আসামী আসাদুজ্জামান ওরফে রুবেল (৪২) নানান ধরনের ঋনে জর্জরিত ছিলেন। স্ত্রী কন্যাদের নিয়ে সংসার চালানো ও ঋন পরিশোধের চিন্তায় হতাশাগ্রস্ত হয়ে এই জঘন্য হত্যাকাণ্ড ঘটান।

মামলা রুজুর পর ঘিওর থানা পুলিশ মামলার সমস্ত তদন্ত কার্যক্রম ২৪ ঘণ্টার মধ্যেই বিজ্ঞ আদালতে ন্যায় বিচারের স্বার্থে অভিযোগপত্র দাখিল করেন।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

কালের সাক্ষী আদমজীর জানালা কপাটবিহীন বড় জামে মসজিদ

সাহিত্য একাডেমির আয়োজনে নজরুল জন্মোৎসব

বিশেষ সংবাদ

সিলেটে বন্যায় হাজার কোটি টাকার ক্ষতির আশঙ্কা

মিরসরাইয়ে র‌্যাবের ওপর হামলা: গ্রেফতার আতঙ্কে ব্যবসায়ীরা

এ সম্পর্কিত আরও পড়ুন

কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সাভারে দুটি অনিবন্ধিত হাসপাতাল সিলগালা

সুন্দরবনের কটকায় হরিণের মাংসসহ শিকারি আটক