বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আদিতমারীতে ভাইয়ের হাতে ভাই খুন, গ্রেফতার ৩

আপডেট : ১০ মে ২০২২, ২২:৩০

লালমনিরহাটের আদিতমারীতে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হাতে কামরুজ্জামান ওরফে আলি (৫২) নামে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ মে) উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের চন্দনপাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের ছোট ভাইয়ের দায়েরকৃত মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন ওসি (তদন্ত) মোজাম্মেল হক।

গ্রেফতারকৃতরা হলেন একই এলাকার ফজলুল হকের স্ত্রী নাজমা বেগম (৩২), নুর ইসলামের স্ত্রী হামিদা বেগম (৪৫), ও নুর ইসলামের মেয়ে আকলিমা বেগম  (২২)। 

মামলা সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাঠ এলাকার কামরুজ্জামানের সঙ্গে তার চাচাতো ভাই নুর ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর আগে দফায় দফায় এটি নিয়ে স্থানীয় সালিশি বৈঠক হলেও কোনো স্থায়ী সমাধান হয়নি। এ নিয়ে উচ্চ আদালতে মামলাও চলমান রয়েছে।

এদিকে বিরোধের জেরে ঘটনার দিন দুপুরের দিকে কামরুজ্জামান নিজ ভুট্টাখেত থেকে ভুট্টা নিয়ে যাওয়ার সময় নুরুল ইসলাম, ফজলুল হকসহ ১০/১২ জন পথরোধ করেন। তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে উত্তেজনা শুরু হলে মারামারি লেগে যায়। এসময় বুকে ও গোপনাঙ্গে আঘাতের ফলে সেখানেই লুটিয়ে পড়েন আলি। স্থানীয়রা তাকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ওই দিন সন্ধায় নিহতের ছোট ভাই সামসুজ্জামান ওরফে সামছুল বাদী হয়ে নুরুল ইসলামকে প্রধান করে ১২ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেন।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাইয়ের দায়েরকৃত মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

মৈন্দে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন

৫৪২ বস্তা ওএমএসের চাল উদ্ধার,  গোডাউন সিলগালা  

বিশেষ সংবাদ

সিলেটে বন্যা: কৃষিতে ক্ষতি ছাড়িয়েছে শত কোটি টাকা 

ডিবি পরিচয়ে ৭৫ লাখ টাকার স্বর্ণ লুট, গ্রেফতার ২ 

এ সম্পর্কিত আরও পড়ুন

রামগতি ইউপিতে উপনির্বাচন: নৌকার প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, কারাগারে ৯  

ফুলবাড়ীয়া স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ১৯ শয্যা এখন স্টোর রুম!

যমুনার ভাঙনে বিলীন শতাধিক ঘরবাড়ি