শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ট্রেনে ফিরে একদিনেই অর্ধলাখ টাকা জরিমানা আদায় করলেন টিটিই শফিকুল

আপডেট : ১১ মে ২০২২, ২০:৩৩

ট্রেনে ডিউটির প্রথম দিনেই অর্ধলাখ টাকা জরিমানা আদায় করলেন সেই টিটিই শফিকুল ইসলাম। বরখাস্তের আদেশ প্রত্যাহারের পর মঙ্গলবার (১০মে) কাজে যোগ দিয়ে ২৪ ঘণ্টায় দুই ট্রেন থেকে ৪৯ হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করেছেন তিনি। বুধবার (১১ মে) বিকালে তিনি ইত্তেফাককে জরিমানা আদায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

বরখাস্তের ৪ দিন পর মঙ্গলবার বেলা ১১টা ৫০ মিনিটে খুলনা থেকে চিলাহাটিগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেসে টিটিই হিসেবে দায়িত্ব পালন শুরু করেন তিনি। চিলাহাটি থেকে সীমান্ত এক্সপ্রেস ট্রেনে টিকিট চেক করতে করতে আবার ফিরে আসেন। ওইদিন দিবাগত রাতে ঈশ্বরদীতে পৌঁছান। দুটি ট্রেন থেকে প্রায় অর্ধলাখ টাকা আদায় করে তিনি সরকারি খাতে জমা দেন।

উল্লেখ্য, রোববার (৮ মে) রেলমন্ত্রীর ৩ আত্মীয়কে জরিমানা করে সাময়িক বরখাস্ত হওয়া টিটিই শফিকুল ইসলামকে দায়িত্বে পুনর্বহাল করা হয়। পাকশী বিভাগীয় রেলওয়ে কর্মকর্তা (ডিআরএম) শাহীদুল ইসলাম এ আদেশ দেন। একইসঙ্গে তদন্ত কাজ অব্যাহত আছে বলে ডিআরএম জানিয়েছেন।

টিটিই শফিকুল বলেন, ‌‌‘রেলমন্ত্রী স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। তিনি আমার বরখাস্তাদেশ প্রত্যাহারের আদেশ দিয়ে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আন্তরিকতা ও সততার সঙ্গে আগামী দিনেও দায়িত্ব পালন করবো।’ 

ইত্তেফাক/এএইচ/এএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

জুনের মাঝামাঝি বাজারে আসছে রংপুরের হাঁড়িভাঙা আম

সিলেটে একদিনে ২০ হাজার বন্যার্তদের বিশুদ্ধ পানি সরবরাহ

আগুনে পুড়লো রিকশা চালকের স্বপ্ন

পিরোজপুরে প্রাথমিক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আটক ৬

এ সম্পর্কিত আরও পড়ুন

রেল স্টেশনে তরুণী লাঞ্ছিত, ৩ দিনেও কেউ ধরা পড়েনি

কক্সবাজারে ১২ ঘণ্টার ব্যবধানে তিন পর্যটকের মৃত্যু

বিশ্ব ব্যক্তিত্বের মিলনমেলা ‘সেলিব্রেটি গ্যালারি’

দেশে প্রথমবারের মতো আখের সাথী ফসল হিসেবে ধান চাষ