শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্স থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার

আপডেট : ১২ মে ২০২২, ০১:৪২

মাদক পাচারের সময় সড়ক দুর্ঘটনার কবলে পড়ে আঞ্জুমান খাদেমুল ইনসান এর একটি অ্যাম্বুলেন্স। পরে ওই অ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। বুধবার (১১ মে) বিকাল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের কোড়েরপার এলাকায় ওই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল। 

সড়ক দুর্ঘটনায় খাদে পড়া অ্যাম্বুলেন্সে পাওয়া ৬০৯ বোতল ফেনসিডিল। ছবি- ইত্তেফাক

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার জানান, বিকাল ৪টার থেকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে অ্যাম্বুলেন্সের ভিতরে কোন মানুষ পায়নি। অ্যাম্বুলেন্স ভর্তি অনেকগুলো কার্টুন দেখতে পান। এরমধ্যে একটি ছেঁড়া কার্টুনের ভিতরে ফেন্সিডিল দেখে পুলিশের জরুরী নম্বর ৯৯৯ ফোন করেন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ওই অ্যাম্বুলেন্সে ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার, আঞ্জুমান খাদেমুল ইসলাম’ লিখা রয়েছে। দুর্ঘটনা কবলিত ওই অ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। দুর্ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও অ্যাম্বুলেন্স চালক পালিয়ে যায়।   

খোঁজ নিয়ে জানা যায়, আঞ্জুমান খাদেমুল ইনসান নামের ওই সংগঠনটি চাঁদপুর জেলা সদরে অবস্থিত বলে জানা যায়। ওই সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল এর সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, অ্যাম্বুলেন্সটি পরিচালনার জন্য অন্য একজনকে দায়িত্ব দিয়েছি। আজ আমাদের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে শুনেছি তবে ফেন্সিডিল বহনের বিষয়টি আমার জানা নেই। 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

আগুনে পুড়লো রিকশা চালকের স্বপ্ন

সম্পদ বেড়েছে সাক্কুর, নগদ টাকা নেই রিফাতের, মামলা বেশি কায়সারের

সেন্টমার্টিন সমুদ্র এলাকায় মিললো ৩ লাখ ইয়াবা

আওয়ামী লীগের রিফাত-ইমরান বিএনপির সাক্কু-কায়সার মুখোমুখি

এ সম্পর্কিত আরও পড়ুন

মুরাদনগরে মাদকসহ গ্রেফতার ২ মাদক ব্যবসায়ী

চট্টগ্রামে ভয়ংকর মাদক ক্রিস্টাল মেথ উদ্ধার

কুমিল্লা সিটি নির্বাচন: মেয়র পদে ‘স্বতন্ত্র’ পরিচয়ে বিএনপির দুই প্রার্থী

কুমিল্লা সিটি নির্বাচনে বিজিবি মোতায়েন