বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বরিশালে শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ আটক

আপডেট : ১২ মে ২০২২, ১১:২৫

বরিশালের বাকেরগঞ্জে ঘুমন্ত শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ মে) দিনগত রাত ১১টায় নিহতের ছেলে উজ্জ্বলের ঘরে ঘটনাটি ঘটে। নিহত নাজনীন বেগম (৫০) উপজেলার কাঁঠালিয়া গ্রামের মৃত হানিফ হাওলাদারের স্ত্রী। বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সত্য রঞ্জন খাসকেল বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উজ্জ্বল হাওলাদারের স্ত্রী লাবণ্য আক্তার তার শাশুড়িকে নিয়ে একই ঘরে বসবাস করতেন। উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার ঢাকায় কাজ করেন, ঈদ শেষে গত ১০ মে তারা দুই ভাই ঢাকায় ফেরেন।

নিহতের ভাসুর (স্বামীর বড় ভাই) কালাম হাওলাদার বলেন, ‘বুধবার রাতে উজ্জ্বল ফোন দিয়ে জানায় তার মা ফোন ধরছেন না। আমাকে ঘরে গিয়ে তার মায়ের খোঁজ নিতে বলে। আমি ঘরের সামনে গিয়ে দরজা বন্ধ দেখে পেছনের খোলা দরজা দিয়ে ভেতরে প্রবেশ করি। তখন চৌকির পাশে মশারীর ভিতর রক্তাক্ত অবস্থায় নাজনীনের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেই।’

বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সত্য রঞ্জন খাসকেল জানান, হত্যার ঘটনায় পুত্রবধূর সঙ্গে অন্য কারো সংশ্লিষ্টতা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে, সন্দেহ জনকদের জিজ্ঞাসাবাদ চলছে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পেয়ে নিহতের পুত্রবধূকে আটক করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

নবাবগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

উজিরপুরে বিদ্যুৎস্পৃষ্টে পল্লি চিকিৎসকের মৃত্যু

রায়গঞ্জে স্কুলছাত্রের লাশ উদ্ধার 

ঋণ থেকে মুক্তি ও প্রতিপক্ষকে ফাঁসাতেই স্ত্রী ও ২ সন্তানকে হত্যা

এ সম্পর্কিত আরও পড়ুন

বৈরী আবহাওয়ায় ঝুঁকি নিয়ে চলছে যাত্রীবাহী নৌযান

বরিশালে পুরনো সরঞ্জামের কারণে যখন-তখন বিদ্যুৎ বিভ্রাট

বরিশালে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

আগৈলঝাড়ায় দেশি লিচুর কদর বেড়েছে