শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

খুলনায় সন্ত্রাসীদের গুলিতে ব্যবসায়ী নিহত, স্ত্রী আহত

আপডেট : ১২ মে ২০২২, ২৩:১২

খুলনার ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম (৩২) সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। সেই সঙ্গে আহত হয়েছেন তার স্ত্রী পিয়ারী বেগম। বৃহস্পতিবার (১২ মে) রাত ৮টার দিকে যশোর জেলার অভয়নগর উপজেলার দত্তগাতী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস তালুকদার জানান, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম তার সদ্য বিবাহিত স্ত্রী পিয়ারী বেগমকে সঙ্গে নিয়ে আলকা গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে ফুলতলা উপজেলার পার্শ্ববর্তী যশোর জেলার অভয়নগর উপজেলার দত্তগাতী এলাকায় বেড়াতে যাওয়ার সময় আলম মেম্বারের বাড়ির সামনে গেলে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে। 

একপর্যায়ে সন্ত্রাসীরা রকিবুলের মাথায় ও বুকে গুলি করে পালিয়ে যায়। এ সময় রকিবুলের স্ত্রী পিয়ারী বেগম আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক রকিবুলকে মৃত বলে ঘোষণা করেন।

রকিবুলের স্ত্রী পিয়ারী বেগম জানান, তার স্বামী রকিবুল ও সে মোটর সাইকেলে পার্শ্ববর্তী অভয়নগর উপজেলার দত্তগাতী এলাকায় ঘুরতে গেলে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে তার স্বামীর মাথায় ও বুকে গুলি করে পালিয়ে যায়। 

এদিন রাত সাড়ে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ফুলতলা থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করছিল। 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

জুনের মাঝামাঝি বাজারে আসছে রংপুরের হাঁড়িভাঙা আম

সিলেটে একদিনে ২০ হাজার বন্যার্তদের বিশুদ্ধ পানি সরবরাহ

আগুনে পুড়লো রিকশা চালকের স্বপ্ন

পিরোজপুরে প্রাথমিক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আটক ৬

এ সম্পর্কিত আরও পড়ুন

রেল স্টেশনে তরুণী লাঞ্ছিত, ৩ দিনেও কেউ ধরা পড়েনি

কক্সবাজারে ১২ ঘণ্টার ব্যবধানে তিন পর্যটকের মৃত্যু

বিশ্ব ব্যক্তিত্বের মিলনমেলা ‘সেলিব্রেটি গ্যালারি’

খুলনায় বিনষ্ট করা হলো ১ কোটি টাকার জেলি পুশ করা চিংড়ি