বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত

আপডেট : ১৩ মে ২০২২, ১০:৫৮

রাজধানীর যাত্রাবাড়ীতে প্রাইভেটকারের ধাক্কায় আনোয়ারুল আলম অভি (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ১০টার দিকে শনিরআখড়া এলাকায় রাস্তা পারাপারের সময় এই দুর্ঘটনা ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজ  (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 

এ সময় গুরুতর আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আনোয়ারুল আলম অভি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার আবুল কালাম আজাদের সন্তান। কর্মসূত্রে তিনি যাত্রাবাড়ীর শনিরআখড়া পলাশপুর এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তিনি একটি বিমা কোম্পানিতে চাকরি করতেন।

অফিস শেষে বাসায় ফেরার পথে শনিরআখড়া পেট্রল পাম্পের পাশ দিয়ে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এতে অভি গুরুতর আহত অবস্থায় পড়ে থাকে। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

জুরাইনে ট্রাকচাপায় প্রাণ গেলো শ্রমিকের

বিজয় সরণিতে নিয়ন্ত্রণে হারিয়ে উল্টে গেলো কাভার্ডভ্যান

বিশেষ অবদানের জন্য ৫ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা

আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে র‌্যালি

এ সম্পর্কিত আরও পড়ুন

রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

রাজধানীর দর্শনীয় স্থান-বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়

খিলগাঁও ফ্লাইওভারে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঢাকায় ঈদ উৎসব