বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অস্ত্রোপচার না-ও লাগতে পারে তাসকিনের

আপডেট : ১৩ মে ২০২২, ১৩:৩০

কাঁধের চোটে পড়েই দক্ষিণ আফ্রিকা সফরে প্রথম টেস্ট খেলে দেশে ফিরে এসেছিলেন তাসকিন আহমেদ। একই চোটেই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজও খেলতে পারছেন না ডানহাতি এই ফাস্ট বোলার। ইনফর্ম এই পেসারকে না পাওয়ার আক্ষেপটা বাংলাদেশ শিবিরের সবার মধ্যেই বিরাজ করছে।

কাঁধের চিকিৎসার জন্যই গত ৬ মে লন্ডনে গিয়েছেন তাসকিন। ১০ মে বিশেষজ্ঞ চিকিৎসক দেখিয়েছেন তিনি। ১১ মে তিনটি টেস্ট করতে হয়েছিল তাকে। এমআরআই করা হয়েছে তার। টেস্টের রিপোর্টগুলো হাতে পেয়েছেন গতকাল। বড় কোনো সমস্যা ধরা পড়েনি তাই স্বস্তিতে আছেন তাসকিন।

অস্ত্রোপচার নাও লাগতে পারে, আর এটাই স্বস্তির কারণ। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্তটা চিকিৎসকই নেবেন। গতকাল লন্ডন থেকে তাসকিন জানালেন, ‘অস্ত্রোপচার নাও লাগতে পারে। তবে অস্ত্রোপচার না কি ইনজেকশন দেওয়া হবে, সেটা এখনো সিদ্ধান্ত হয়নি।’

ইনজেকশন দিলে আরও কিছুদিন লন্ডনে থেকে যেতে হবে তাসকিনকে। তখন রিহ্যাবের মাধ্যমে সুস্হ হবেন তরুণ এ পেসার। বর্তমানে লন্ডনে তাসকিনের সঙ্গে রয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। সবকিছু তিনিই দেখভাল করছেন।

চিকিৎসকের সঙ্গে আলোচনা করে করণীয় ঠিক করবেন দেবাশীষ চৌধুরী। তখনই জানা যাবে তাসকিন কতদিনের মধ্যে সুস্হ হবেন এবং বোলিংয়ে ফিরতে পারবেন।

ইত্তেফাক/টিএ

এ সম্পর্কিত আরও পড়ুন

বড় দলগুলোর বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে টাইগ্রেসরা

ম্যাথুস-চান্দিমাল দৃঢ়তায় ম্যাচের লাগাম হাতছাড়া বাংলাদেশের

আইপিএল

লখনউকে বিদায় করলো ব্যাঙ্গালুরু

বোলারদের পানে চেয়ে বাংলাদেশ

এ সম্পর্কিত আরও পড়ুন

সাকিবের বোলিংয়ে ওয়ার্নের ছায়া!

র‍্যাংকিংয়ে উন্নতি লিটন-মুশফিকের

তৃতীয় দিন শেষে ৮৩ রান পিছিয়ে শ্রীলঙ্কা

ঢাকা টেস্ট: আবারও তৃতীয় দিনের খেলা শুরু