শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিদ্যুৎ অফিসের দেওয়াল ধসে শিশু নিহত, আহত ২

আপডেট : ১৩ মে ২০২২, ১৬:৫৩

খুলনায় খেলার সময় বিদ্যুৎ অফিসের দেওয়াল ধসে তামিম (৭) নামে এক শিশু নিহত ও অপর দুই শিশু আহত হয়েছে। শুক্রবার (১৩ মে) বিকাল ৪টার দিকে বেসরকারি আদদ্বীন আকিজ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত তামিম বয়রার করিম নগর এলাকার মিঠুর ছেলে। তামিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক।

এলাকাবাসী জানায়, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বয়রার করিমনগর এলাকার মিঠুর ছেলে তামিম এবং একই এলাকার মাসুদ রানার ছেলে ইয়ামিন (১১) ও রাব্বি (৯) বয়রা এলাকার ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) অফিসের পেছনের দেওয়ালের পাশে খেলা করছিল। একপর্যায়ে বিদ্যুৎ অফিসের জরাজীর্ণ দেওয়ালটি তাদের ওপর ধসে পড়ে। এতে তামিম, ইয়ামিন ও রাব্বি আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত তামিম বিকাল ৪টার দিকে বেসরকারি আদদ্বীন আকিজ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বাকি দুই শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ইয়ামিনের বাবা মাসুদ রানা বলেন, ওজোপাডিকো কর্তৃপক্ষকে আমরা জরাজীর্ণ দেওয়াল সংস্কারের জন্য বারবার জানিয়েছি। কিন্তু তারা তাতে কর্ণপাত করেনি। 

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, নগরীর বয়রা এলাকায় ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) অফিসের পেছন দিকের দেওয়াল জরাজীর্ণ হয়ে গেছে। সেই দেওয়াল সংস্কার করার জন্য সম্প্রতি দুই পাশের প্লাস্টার খুলে ফেলা হয়েছে। দেওয়ালটিতে সংস্কার কাজ হচ্ছিল। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ করে প্রায় ১০০ ফুট দেওয়াল ধসে পড়ে। এ সময় দেওয়ালের পাশে খেলাধুলা করা অবস্থায় ৩ শিশু আহত হয়। এদের মধ্যে শিশু তামিম বিকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তিনি বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

ইত্তেফাক/এএএম