বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নারীসহ ৪ আসামি গ্রেফতার

আপডেট : ১৩ মে ২০২২, ১৯:৪৩

কুমিল্লার মুরাদনগর উপজেলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নারীসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৩ মে) সকালে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে বৃহস্পতিবার (১২ মে) রাতে বিভিন্ন এলাকায় অভিযানে তাদের গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ। 

গ্রেফতার আসামিরা হলেন-যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রাহিমা বেগম (৩২)। তিনি মুরাদনগর উপজেলার খুরুইল গ্রামের মৃত গোলাম কিবরিয়ার স্ত্রী। ওয়ারেন্টভুক্ত আসামি সোহাগ (২৭), উপজেলার জাহাপুর মধ্যপাড়া গ্রামের মৃত শফিকের ছেলে। আব্দুল মালেক (৩৭)। তিনি উপজেলার বাখরাবাদ বালুরচর এলাকার মৃত নায়েব আলীর ছেলে এবং আবুল হোসেন (৩৫), একই এলাকার ইয়াকুব আলীর ছেলে তিনি।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, রাহিমা বেগম রামপুর থানার একটি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও মিরপুর থানার অপর একটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। 

তিনি আরও জানান, সোহাগের বিরুদ্ধে ডাকাতির একটি মামলা, আব্দুল মালেক ও আবুল হোসেন শিশু ও নারী নির্যাতন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। আবুল হোসেনের বিরুদ্ধে আরও একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

ইত্তেফাক/এএএম