বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চাটখিলে বীর মুক্তিযোদ্ধার ১১৫ বছর বয়সী মাকে সংবর্ধনা

আপডেট : ১৪ মে ২০২২, ২০:৫৯

নোয়াখালী জেলার চাটখিলের খিলপাড়া ইউনিয়নের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও চাটখিল থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি গাজী মাসীহুর রহমানের ১১৫ বছর বয়সী মা সামছেয়ারা বেগমকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার সকালে তার ছোট জীবননগর গ্রামের বাড়িতে এ সংবর্ধনার আয়োজন করা হয়। গ্লোবাল ইসলামী ব্যাংকের পরিচালক অরচার্ড গ্রুপের চেয়ারম্যান ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য ড. মোহাম্মদ ফারুক এই সংবর্ধনার আয়োজন করেন। সংবর্ধনা সভা বীর মুক্তিযোদ্ধা ড. মোহাম্মদ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি যুদ্ধকালীন বৃহত্তর নোয়াখালী জেলা মুজিব বাহিনী প্রধান ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়াত। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকি। সভায় বক্তব্য রাখেন অবসর প্রাপ্ত যুগ্ম সচিব আলী আকবর, বীর মুক্তিযোদ্ধা গাজী মাসীহুর রহমান, ইয়র্ক গ্রুপের চেয়ারম্যান সেলিম খান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর  হোসেন।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শওকত কামাল, আবুল কাশেম, চাটখিল প্রেসক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক শোয়েব হোসেন বুলু, ইউপি চেয়ারম্যান হাজী মোহাম্মদ মানিক, সোলেমান শেখ, আব্দুল্লাহ খোকন প্রমুখ। সভা শেষে ড. মোহাম্মদ ফারুক সামছেয়ারা বেগমকে নগদ অর্থ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। এছাড়া তিনি সভার প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। সভা পরিচালনা করেন চাটখিল মহিলা কলেজের উপাধ্যক্ষ ফারুক সিদ্দিকী ফরহাদ।

 

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

সোনাইমুড়িতে সয়াবিন তেল উদ্ধার, জরিমানা

হাতিয়ার এক পুকুরে মিললো ৩৫ ইলিশ

চুলার আগুনে প্রাণ গেলো শিশু ভাই-বোনের

বরিশাল জেলা প্রশাসকের মাকে সম্মাননা 

এ সম্পর্কিত আরও পড়ুন

কুষ্টিয়ায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা 

কাদের মির্জার আমন্ত্রণে ৩৩ মাস পর কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের

২০০ বছর পূর্তিতে দুই দিনব্যাপী নোয়াখালী উৎসব

সাঁতার কাটতে গিয়ে মারা গেলেন কর কমিশনার