শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিশেষ অবদানের জন্য ৫ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা

আপডেট : ১৬ মে ২০২২, ২০:৩৬

সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৫ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে বিশেষ সম্মাননা জানালো বনানীর রোটারি ক্লাব। রবিবার সন্ধ্যায় বনানীর বুয়েট প্র্যাজুয়েট ক্লাবে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

পরিবেশ রক্ষায় সৈয়দা রিজওয়ানা হাসান, সাংস্কৃতিক আন্দোলনে অধ্যাপক মলয় ভৌমিক, ক্ষুদ্র নৃ গোষ্ঠীর অধিকার রক্ষায় সঞ্জীব দ্রং, সামাজিক কর্মকাণ্ডে ড. সেলিনা খাতুন, স্তন ও জরায়ু ক্যানসার সচেতনতায় রোটারিয়ান-অধ্যাপক ডা. হাবিবুল্লাহ তালুকদার রাসকিন এবং স্বেচ্ছায় রক্ত দান আর করোনাকালে বিশেষ দাফন কার্যক্রমের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনকে সম্মানিত করা হয়।

এছাড়া রোটারি ক্লাব বনানী ঢাকা আয়োজিত ফেলোশিপ ডেতে নতুন সদস্যদের বরণ করে নেওয়া হয়। রোটারি ক্লাব  অফ বনানীর সদস্যরা ছাড়াও রোটারি জেলা ৩২৮১ এর সাবেক গভর্নর মো. গোলাম মোস্তফা, মো. শামসুল হুদা, এস এম শওকত, খায়রুল আলম, রোবায়েত হোসেন ও ভবিষ্যৎ গভর্নর ইঞ্জিনিয়ার এম এ ওয়াহাব, আশরাফুজ্জামান নান্নু ও ইব্রাহিম খলিল আল জায়েদ পিনাক, পাস্ট প্রেসিডেন্ট ডা. রোমেল, পাস্ট প্রেসিডেন্ট বিপ্লবসহ অন্যান্য ক্লাবের রোটারিয়ানরা উপস্থিত ছিলেন।

 সম্মাননাপ্রাপ্তরা।

ক্লাব প্রেসিডেন্ট ইসমত আরা চৌধুরী বলেন, রোটারি সারা বিশ্বে পোলিও দুর করেছে। কিন্তু এখনও অনেক সমস্যা রয়ে গেছে। সেগুলো দুর করতে বদ্ধ পরিকর রোটারি।  রোটারি ক্লাব বনানী ঢাকার প্রধান লক্ষ্য পিছিয়ে পড়া মানুষকে শুধু সহায়তা নয়, স্বনির্ভর করা। 

ইত্তেফাক/ইউবি 

এ সম্পর্কিত আরও পড়ুন

বাসযোগ্যতার সূচকে ১৭২ শহরের মধ্যে ঢাকা ১৬৬তম

ঢাকার বাণিজ্যিক ভবন মার্কেট পরিদর্শন করবে সরকার

বাড়ছে ঢাকার চারপাশের নদনদীর পানি

২ হাজার মানুষ প্রতিদিন ঢাকায় আসছেন: মেয়র আতিক

এ সম্পর্কিত আরও পড়ুন

‘তুর্কি নাগরিক মাঙ্কিপক্স আক্রান্ত কি না, জানা যাবে ২৪ ঘণ্টা পর’

‘ঢাকায় পৌঁছাতে পারে সীতাকুণ্ডের বিস্ফোরণের প্রভাব’

'পরিবেশ দূষণের বিরুদ্ধে তরুণদের কথা বলতে হবে'

লেখক সম্মাননা দেবে সাব-এডিটরস কাউন্সিল