শনিবার, ২৫ জুন ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

লোহাগড়ায় কৃষককে কুপিয়ে হত্যা

আপডেট : ১৭ মে ২০২২, ১৭:২২

নড়াইলে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষে মিজানুর রহমান শরীফ (৫০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। 

মঙ্গলবার (১৭ মে) দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলা শামুককোলা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুককোলা গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলীম কাজীর সঙ্গে একই গ্রামের হোসেন কাজীর মধ্যে দীর্ঘদিন ধরে এ বিরোধ চলে আসছিল। গত সোমবার বিকেলে ওবায়দুর কাজীর গরু ধরে নিয়ে যায় প্রতিপক্ষ গ্রুপের লোকজন। এ ঘটনার জের ধরে মঙ্গলবার (১৭ মে) দুপুরের দিকে দু’গ্রুপের লোকজনের মধ্যে ঢাল, সরকি রাম-দা ইট পাটকেল নিয়ে ঘন্টাব্যাপি সংঘর্ষ বেঁধে যায়। এ সময় প্রতিপক্ষ হোসেন কাজীর লোকজন সড়কি দিয়ে মিজানুর রহমান শরীফের বুকে ধারালো সড়কি দিয়ে কোপ মারলে তিনি ঘটনাস্থলেই নিহত হয় । 

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

বোরকা পরে ঘরে ঢুকে স্ত্রী-শ্বশুর-শাশুড়িকে ‘কুপিয়ে হত্যা’

শ্রীবরদীতে স্বামীর হাতে স্ত্রী-শাশুড়িসহ নিহত ৩

নরসিংদীতে সাবেক প্যানেল চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

লালমনিরহাটে বিকাশ এজেন্ট হত্যার রহস্য উদঘাটন, মূল আসামি গ্রেফতার

এ সম্পর্কিত আরও পড়ুন

শ্বশুরবাড়ির লোকজনকে ফাঁসাতে বাবাকে গলা কেটে হত্যা!

হত্যা মামলার আসামিরা গ্রেপ্তার না হওয়ায় নিরাপত্তাহীন বাদী পরিবার

গৃহবধূকে শ্বাস রোধে হত্যার অভিযোগে স্বামী আটক

নোয়াখালীতে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার