শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কলকাতায় আজ কিংসের অভিযান শুরু

আপডেট : ১৮ মে ২০২২, ০৯:৩০

কলকাতায় এএফসি কাপ ফুটবলের ‘ডি’ গ্রুপ পর্বের খেলা শুরু হবে। আজ দ্বিতীয় খেলায় রাত ৯টায় বসুন্ধরা কিংস মালদ্বীপের মাজিয়া স্পোর্টসের বিপক্ষে লড়াই করবে। কলকাতা থেকে কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজন জানিয়েছেন, তিন পয়েন্টের জন্য তিনি মাঠে নামবেন। প্রথম ম্যাচটা ভালো করা জরুরি। যেটা পরের ম্যাচগুলোতে টনিক হিসেবে কাজে লাগবে।

আজ বিকালে প্রথম ম্যাচে ভারতীয় দুই ক্লাব মোহনবাগান এবং গোকুলাম কেরালা মুখোমুখি হবে। বসুন্ধরা কিংস দুই জন বিদেশি ফুটবলার প্রিমিয়ার লিগের দুই ক্লাব থেকে লোনে খেলতে নিয়েছিল; কিন্তু তারা ভিসা না পাওয়ায় যেতে পারেননি। নিজেদের খেলোয়াড় নিয়েই খেলতে হবে।

গত বছর এএফসি কাপের খেলা হয়েছিল মালদ্বীপে। বসুন্ধরা খেলেছিল। গ্রুপ পর্বের শেষ খেলায় মোহন বাগানের বিপক্ষে এগিয়ে থেকেও ১-১ গোলে ড্র হওয়ায় পরবর্তী রাউন্ডে যাওয়ার স্বপন পূরণ হয়নি। অল্পের জন্য বিদায় নিতে হয়েছিল। কিংসের দ্বিতীয় ম্যাচ মোহন বাগানের বিপক্ষে ২১ মে।

২৪ মে গ্রুপের শেষ ম্যাচ খেলবে ভারতের গোকুলাম কেরালার বিপক্ষে। গ্রুপ পর্বের খেলা আয়োজন করছে মোহন বাগান। তারাই টিকিট ছাড়ছে। কলকাতা থেকে জানা গেছে স্টার স্পোর্টস খেলা দেখাবে।

ইত্তেফাক/টিএ