রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ডুমুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে দম্পতির মৃত্যু

আপডেট : ১৯ মে ২০২২, ১১:২১

ডুমুরিয়ায় দুপুরের খাবার খেতে যেয়ে রান্নাঘরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক দম্পতির মৃত্যু হয়েছে। একমাত্র তিন বছর বয়সী শিশু ঝলসে গেছে। বুধবার (১৮ মে) দুপুরে উপজেলার কুলটি গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কুলটি গ্রামের কৃষক অভিজিত বিশ্বাস (২৬) ও তার স্ত্রী সুন্দরী বিশ্বাস (২৩) একমাত্র শিশু অর্ণাকে সঙ্গে নিয়ে দুপুরে খাবার খেতে নিজেদের রান্নাঘরে যায়। এ সময় ঘরের টিনের চালে বৈদ্যুতিক তার ছিদ্র হয়ে সব ঘর বিদ্যুতায়িত হয়ে পড়ে। অসতর্কতাবস্থায় ঘরের টিনের বেড়ার সঙ্গে স্ত্রী সুন্দরী বিশ্বাসের শরীরে প্রথম বিদ্যুৎ সংযোগ ঘটে। সে চিৎকার দিলে স্বামী এগিয়ে যায়। এ সময় তাদের চিৎকারে একমাত্র সন্তান তাদের কাছে ছুটে যায়। সন্তানসহ দম্পতির শরীরে বিদ্যুতায়িত হলে তারা চিৎকার দেয়। প্রতিবেশীরা ছুটে এসে ঘরের মেইন সুইচ বন্ধ করে আহত অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দম্পতিকে মৃত্যু বলে ঘোষণা করেন।

এ সময় তাদের তিন বছর বয়সী শিশু অর্ণা বিদ্যুৎস্পৃষ্টে ঝলসে আহত হয়। তবে শিশুটি এখন আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

ডুমুরিয়া থানার ওসি শেখ কনি মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতাল পাঠিয়েছে।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় স্বামীর ‘আত্মহত্যা’!

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে এসএসসি পরীক্ষার্থীর মুত্যু

চট্টগ্রামে সাড়ে ৪ মাস পর করোনায় মৃত্যু

খোয়াই নদীর চোরাবালিতে ২ ছাত্রের মৃত্যু

এ সম্পর্কিত আরও পড়ুন

ধর্ষণের শিকার গৃহবধূর মৃত্যু, স্বামীসহ গ্রেফতার ৪

জলঢাকায় বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু

নরসিংদীতে সেফটি ট্যাংকির বিষাক্ত গ্যাসে তিনজনের মৃত্যু

ডোবায় পড়ে শিশুর মৃত্যু