শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিরোধীপক্ষের সীমানা প্রাচীরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু 

আপডেট : ২০ মে ২০২২, ১৩:২৭

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বিরোধীপক্ষের সীমানা প্রাচীরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. আব্দুল খালেক (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) দিবাগত রাত ১টার দিকে উপজেলার জুঁইদণ্ডি ইউনিয়নের ৮নং খুরুস্কুল গ্রামে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আনোয়ারা থানার এসআই জাহাঙ্গীর আলম। 

নিহত আব্দুল খালেক স্থানীয় মৃত হাসান মুরাদের ছেলে। তিনি পেশায় সিএনজি চালক ছিলেন। 

ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইব্রাহিম বলেন, আব্দুল খালেকের সঙ্গে প্রতিবেশী মঞ্জুরা বেগমের জায়গাজমি নিয়ে বিরোধ ছিলো। সর্বশেষ আগামী ২১ মে উভয়পক্ষের বিরোধ নিরসনে শালিসি বৈঠকের তারিখ ধার্য ছিলো। কিন্তু বৈঠকের আগেই গত ১৬ মে মন্জুরা বেগম বিরোধপূর্ণ জায়গায় সীমানা প্রাচীর তুলে দেয়। আর কেউ যাতে দেয়াল ভাঙতে না পারে সেজন্য দেয়ালে বৈদ্যুতিক সংযোগসহ তার লাগিয়ে দেওয়া হয়। ঘটনার দিন রাতে সিএনজি গ্যারেজে রেখে বাড়ি ফেরার সময় দেয়ালে ঝুলে থাকা বিদ্যুতের তারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয় আব্দুল খালেক। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।   

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রশীদ বলেন, ভোর রাত ৩টার দিকে খুরুস্কুল থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত অবস্থায় এক যুবককে আনা হয়েছে। পরবর্তীতে তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

এই দায়িত্ব থাকা আনোয়ারা থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। পোস্টমর্টেম রিপোর্টের পর বাকিটা জানা যাবে।

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

চট্টগ্রামে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

চট্টগ্রাম থেকে অপহরণ, ৩ মাস পর নারায়ণগঞ্জে উদ্ধার

চট্টগ্রাম বন্দরে ভিড়বে ১০ মিটার গভীরতার জাহাজ

বাঁশখালীতে আদালতের আদেশ অমান্য করে ঘর নির্মাণ করায় জরিমানা 

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

চট্টগ্রামে পাহাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদে গতি নেই

ছিনতাইয়ের অভিযোগে ভুয়া পুলিশ সদস্য গ্রেফতার 

চট্টগ্রামে বাণিজ্যিক গুদামে রাখা হচ্ছে কেমিক্যাল দ্রব্য

চট্টগ্রামে বৃষ্টি কমলেও দুর্ভোগ কমেনি