বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিশ্বরঙ গ্রীষ্ম উৎসব

আপডেট : ২০ মে ২০২২, ২১:৫৩

গ্রীষ্মের বিভিন্ন উৎসবকে আরও আনন্দময় করতে দেশের অন্যতম ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’ শোরুম কিংবা অনলাইনের কেনাকাটায় যেকোনো পোশাকে ৩০% পর্যন্ত মূল্য ছাড়ের বিশেষ আয়োজন করছে।

মধু মাসের উৎসবকে আরও রসময় করতে ২০ মে থেকে ষ্টক থাকা পর্যন্ত চলবে মূল্য ছাড় অফারটি। বর্তমান সময়ের প্রেক্ষাপটে সাধ এবং সাধ্যের সমন্বয় করাটা দুরূহ হয়ে দাঁড়িয়েছে। দেশের শীর্ষ ফ্যাশন ব্র্যান্ড ‘বিশ্বরঙ’ তার শুভান্যুধায়ীদের সাধ এবং সাধ্যের সমন্বয় করার জন্যই আয়োজন করেছে গ্রীষ্ম উৎসবের এই বিশেষ আয়োজন।

গ্রীষ্ম উৎসবে যেকোনো পোশাকে থাকছে ৩০% পর্যন্ত মূল্য ছাড়

মনমাতানো সব বাহারি ডিজাইনের কালেকশনই থাকছে বিশ্বরঙের এই অফারে। পোশাকের প্যাটার্নে আছে ভিন্নতা। শাড়ি, পাঞ্জাবি, থ্রি-পিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট, ইত্যাদিতে স্বাভাবিক ভাবে ব্যাবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব, শ্যামলে কাপড় আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক, জর্জেট, সিফনসহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড় তো থাকছেই। পোশাকগুলোতে উজ্জ্বল রঙের পাশাপাশি প্রকৃতির বিভিন্ন রঙের ব্যবহার করা হয়েছে নান্দনিক ভাবে, পাশাপাশি কাজের মাধ্যম হিসাবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি। বিস্তারিত জানতে চোখ রাখতে পারেন www.bishworang.website এবং ফেসবুক পেইজ bishworang fan club -এ। 

 

 

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন

ট্রেন্ডজের ঈদ পোশাকে উৎসবমুখরতা  

বর্ষায় কাপড়ে দুর্গন্ধ হলে করণীয়

ঈদে মসলার ঝাঁজ 

ঈদ পোশাক এনেছে ‘র নেশন’   

এ সম্পর্কিত আরও পড়ুন

কোরবানি পশু কিনতে যেসব সর্তকতা অবলম্বন করবেন

ছোট নীড়ে বড় ঈদ

এই ঈদে এমব্রেলা 

কে ক্র্যাফটের ঈদ আয়োজন