বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আগুনে পুড়লো রিকশা চালকের স্বপ্ন

আপডেট : ২০ মে ২০২২, ২৩:২৮

কুমিল্লার মনোহরগঞ্জে আগুনে পুড়ে গেল রিকশা চালক হাবিব এর বসত ঘর। শুক্রবার (২০ মে) বিকেলে উপজেলার হাসনাবাদ ইউপির কাঁশই গ্রামে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকা ক্ষতি সাধিত হয়েছে বলে জানান হাবিব।

এলাকাবাসি জানান, বিদ্যুতিক শর্ট সার্কিট থেকেই অগ্নিকান্ডের সূত্রপাত। শুক্রবার বিকেল প্রায় সাড়ে ৫টায় হঠাৎ আগুনের ধোঁয়া দেখতে পেয়ে আশপাশের লোকজন ছুটে আসে ঐ রিক্সা চালকের বাড়িতে।

শুক্রবার দুপুরে পরিবার নিয়ে বেড়াতে যান। খবর পেয়ে বাড়িতে ছুটে এসে নিজের এমন সর্বনাশ দেখে তিনি বাকরুদ্ধ হয়ে পড়েন। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকা ক্ষতিসাধিত হওযার কথা জানান তিনি। 

কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন দুপুরে রেখে যাওয়া ভালো ঘর এখন চোখের সামনে পোড়া দেখে বিশ্বাস করতে পারছি না। স্থানীয় এনজিও থেকে উঠানো ঘরে থাকা নগদ এক লক্ষ টাকা, ফ্রিজ, টিভিসহ সকল আসবাবপত্র সব আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। 

অগ্নিকান্ডে সর্বস্ব হারিয়ে ঐ পরিবারের সদস্যরা খোলা আকাশের নিচে রাত্রি যাপন করছেন। 

ইউপি চেয়ারম্যান কামাল হোসেন অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেন ও ঘটনাস্থল পরিদর্শন করার কথা জানান।

এ বিষয়ে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর মনোহরগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানাজার (ডিজিএম) কামাল পাশা ইত্তেফাক-কে জানান, আগুন লেগেছে এমন একটি অভিযোগ পাওয়ার পর তাৎক্ষনিকভাবে লাইন বন্ধ করে বিদ্যুৎ কর্মীদের ঘটনাস্থলে পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে

ইত্তেফাক/এএইচপি