বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রেল স্টেশনে তরুণী লাঞ্ছিত: আটক ১ 

আপডেট : ২১ মে ২০২২, ১৫:০৪

নরসিংদী রেল স্টেশনে আধুনিক পোশাক পরাকে কেন্দ্র করে এক তরুণীকে হেনস্থার ঘটনায় শুক্রবার রাতে ইসমাইল হোসেন নামে একজনকে স্টেশন এলাকা থেকে আটক করা হয়েছে। ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আহমেদ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছে।   

জানা যায়, নরসিংদী জেলা প্রশাসনের তিন সদস্যের একটি প্রতিনিধি দল শুক্রবার বিকেল ৫টার দিকে রেলস্টেশনে গিয়ে ঘটনার বিষয়ে জেনে এবং সিসি টিভির ফুটেজ দেখে ইসমাইলকে আটক করে।

এই ব্যাপারে নরসিংদী রেলওয়ে স্টেশন মাস্টার এটিএম মুছা জানান, বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৫টার দিকে নরসিংদী রেলস্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন অন্য যাত্রীদের সাথে দুই তরুণ এবং এক তরুণী। তাদের পরনে ছিল আধুনিক পোশাক। এক তরুণের হাতে ছিল ট্যাটু। তা দেখে স্টেশনে অবস্থানরত এক নারী বাজে ও নোংরা মন্তব্য করেন। একপর্যায়ে ওই নারী ইচ্ছে করেই তাদের সঙ্গে ঝগড়ায় জড়ান। এ সময় রেলস্টেশনের কিছু বখাটে লোকজন ছুটে এসে তরুণদের মারতে শুরু করেন এবং তরুণীকে লাঞ্ছিত করার চেষ্টা করেন। ভুক্তভোগী ওই তরুণী নিজেকে বাঁচাতে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেন। পরে স্টেশন মাস্টারের মধ্যস্থতায় ঘটনাটির সুরাহা হয়।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, নরসিংদী গোয়েন্দা পুলিশ তরুণীকে লাঞ্ছিত করার ঘটনায় একজনকে আটক করে আমাদের কাছে সোপর্দ করেছে। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কারো অভিযোগ নেই। তাই আমরা তাকে গ্রেফতার দেখাতে পারছি না।

ইত্তেফাক/এআই