শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পুরস্কার পেলেন সীতাকুণ্ডের ৩ সাংবাদিক

আপডেট : ২১ মে ২০২২, ২০:১৩

সীতাকুণ্ডে প্রতিবেদনের ওপর ভিত্তি করে ৩ জন সাংবাদিককে পুরস্কার দেওয়া হয়েছে। শনিবার (২১ মে) বিকালে এনজিও সংগঠন ইপসা ও সীতাকুণ্ড প্রেসক্লাবের উদ্যোগে এই পুরস্কার দেওয়া হয়। 

প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সেক্রেটারি লিটন কুমার চৌধুরীর পরিচালনায় প্রতিজনকে ১০ হাজার টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়। পুরস্কারপ্রাপ্তরা হলেন- কামরুল ইসলাম দুলু, সবুজ শর্মা শাকিল ও শেখ সালাহ উদ্দিন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মো. দিদারুল আলম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন, পৌরসভা মেয়র আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো. বদিউল আলম, ইপসা প্রধান নির্বাহী মো. আরিফুর রহমানসহ প্রেসক্লাবের সদস্যরা।

দিদারুল আলম এনজিও সংগঠন ইপসাকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘স্থানীয়ভাবে লেখালেখিতে জড়িত সাংবাদিকদের উৎসাহ দেওয়ার জন্য আরও অন্যান্য এনজিও সংগঠনকে এগিয়ে আসা উচিত। যাতে বাকি সাংবাদিকরাও আরও উৎসাহ পেয়ে এলাকার জনগণের বিভিন্ন সমস্যার কথা বিস্তারিত তুলে ধরতে পারেন।’

ইত্তেফাক/এএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন

চট্টগ্রামে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

চট্টগ্রাম থেকে অপহরণ, ৩ মাস পর নারায়ণগঞ্জে উদ্ধার

চট্টগ্রাম বন্দরে ভিড়বে ১০ মিটার গভীরতার জাহাজ

বাঁশখালীতে আদালতের আদেশ অমান্য করে ঘর নির্মাণ করায় জরিমানা 

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

চট্টগ্রামে পাহাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদে গতি নেই

ছিনতাইয়ের অভিযোগে ভুয়া পুলিশ সদস্য গ্রেফতার 

চট্টগ্রামে বাণিজ্যিক গুদামে রাখা হচ্ছে কেমিক্যাল দ্রব্য

চট্টগ্রামে বৃষ্টি কমলেও দুর্ভোগ কমেনি