রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বরিশালে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

আপডেট : ২২ মে ২০২২, ২০:২৪

বরিশালে উদ্বোধন করা হলো ভূমি সেবা সপ্তাহ। এ উপলক্ষে রবিবার (২২ মে) সকাল ১০টায় বিভাগীয় ও জেলা প্রশাসনের আয়োজনে নগরীর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় জেলা পর্যায়ে আনুষ্ঠানিকভাবে ভূমি সেবা সপ্তাহ-২০২২ এর ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান।

সংবাদ সম্মেলন ও উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. আনোয়ার হোসেন, ভূমি মন্ত্রণালয়ের উপপরিচালক মো. আবুল কালাম তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গৌতম বাড়ৈ, বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার, বরিশাল সদর সহকারী কমিশনার (ভূমি) মো. তরিকুল ইসলাম প্রমুখ। 

শুরুতে সংবাদ সম্মেলনে অতিথিরা ভূমি সেবা সপ্তাহের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে আলোচনা করেন। পরে বরিশাল বিভাগীয় ও জেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে ভূমি সেবা সপ্তাহে সেবা প্রদান করায় সম্মাননা স্মারক ও সনদ বিতরণ করা হয়। বরিশাল জেলায় সেরা সহকারী কমিশনার ভূমি হিসেবে নির্বাচিত হন গৌরনদী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আরিফুল ইসলাম প্রিন্স। 

পরে ফিতা কেটে আনুষ্ঠানিক ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন অতিথিবৃন্দরা। ভূমি সেবা নিতে আসা সাধারণ মানুষের মাঝে ভূমি সেবা প্রদান করে তাদের ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি মিষ্টিমুখ করান তারা। এসময় প্রধান অতিথি সেবা নিতে আসা সেবাগ্রহীতাদের সঙ্গে কথা বলেন।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

নদী থেকে জীবিত হরিণ উদ্ধার করলেন কৃষক বাচ্চু

টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী 

মাদকসহ ৪ পুলিশ সদস্য গ্রেফতার

মির্জাপুরে ক্ষতিপূরণ না দিয়েই উচ্ছেদের অভিযোগ ৩৩ পরিবারের

এ সম্পর্কিত আরও পড়ুন

লালমনিরহাটে বন্যার্তদের মধ্যে পুনাক সভানেত্রীর ত্রাণ বিতরণ 

শিক্ষক হত্যা: জিতুর বান্ধবীকে বহিষ্কার

পাগলা মসজিদের দানবাক্সে এবার মিললো ১৭ বস্তা টাকা

রাণীনগরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা