শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

এবার মডেল বিদিশার ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট : ২৬ মে ২০২২, ১৬:২৮

দক্ষিণ কলকাতার গরফা এলাকার উঠতি অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধারের পর অভিনেত্রী ও মডেল বিদিশা দে মজুমদারের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। পশ্চিমবঙ্গের নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, বিদিশার বয়স ২১ বছর। প্রাথমিকভাবে তার মৃত্যুকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। কেননা তার একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তবে এই মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা, তা তদন্ত করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বুধবার (২৫ মে) গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছে বিদিশার মরদেহ। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। মরদেহের পাশে মিলেছে একটি সুইসাইড নোটও।

বিদিশা দে মজুমদার। ছবি: সংগৃহীত

পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পর ফেসবুকে তা নিয়ে মন্তব্য করেছিলেন বিদিশা। বুধবার তার রহস্যময় মৃত্যুর পর আলোচনায় উঠে এসেছে মডেলের সেই ফেসবুক পোস্ট।

ওই ফেসবুক পোস্টে বিদিশা লিখেছিলেন, ‘মানে কী এ সব’। ফেসবুকে পল্লবীর ছবিও শেয়ার করেছিলেন বিদিশা। সেখানে তিনি এ-ও লিখেছিলেন, ‘মেনে নিতে পারলাম না’।

বিদিশা দে মজুমদার। ছবি: সংগৃহীত

সেই ঘটনার ১০ দিনের মধ্যেই নাগেরবাজারের ফ্ল্যাট থেকে বিদিশার ঝুলন্ত মরদেহ উদ্ধার হলো। ইতোমধ্যেই মরদেহটি ময়নাতদন্তের জন্য সাগর দত্ত মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৫ মে পশ্চিমবঙ্গের গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত মরদেহ। সেই ঘটনার ধোঁয়াশা কাটতে না কাটতেই আরও একটি রহস্যজনক মৃত্যু। 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন