রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে

আপডেট : ২৬ মে ২০২২, ২৩:২৯

নীলফামারীর কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে রংপুর থেকে পঞ্চগড়গামী বাংলাবান্ধা এক্সপ্রেসের একটি বাস খাদে পড়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ মে) রাত ৯টার দিকে কিশোরগঞ্জ-টেংগনমারী সড়কের বাকেরের চাতাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। তবে নিহতের কোনো খবর পাওয়া যায়নি। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় রয়েছেন ৪ জন। এরা হলেন শাহাতন বেগম (৭২), সাইদুল ইসলাম (১৫), আলিফ নুর (৪৫) ও আজিজুল ইসলাম (৪০)। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ নিজ গন্তব্যে ফিরেছেন।

ফায়ার সার্ভিস জানায়, এদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রংপুর থেকে পঞ্চগড়ের উদ্দেশে রওনা হয় বাংলাবান্ধা এক্সপ্রেসের ওই বাসটি। রাত ৯টায় কিশোরগঞ্জ-টেংগনমারী সড়কের বাকেরের চাতাল নামক স্থানে এসে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা অন্তত ১৫ জন যাত্রী আহত হন।

আহত যাত্রীরা জানায়, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পানিতে পড়ে যায়। এ সময় এলাকাবাসী ছুটে এসে আহতদের উদ্ধার করতে থাকে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা রুম্মান কায়েজ জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। সেখানে পানি থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি।

কিশোরগঞ্জ থানার ওসি রাজিব কুমার রায় জানান, আহতদের উদ্ধারে অভিযান শেষ হয়েছে। তাদের মালামাল উদ্ধার চলছে। থানায় এসে প্রমাণ দিয়ে তাদের মালামাল নিয়ে যেতে পারবে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

নদী থেকে জীবিত হরিণ উদ্ধার করলেন কৃষক বাচ্চু

টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী 

মাদকসহ ৪ পুলিশ সদস্য গ্রেফতার

মির্জাপুরে ক্ষতিপূরণ না দিয়েই উচ্ছেদের অভিযোগ ৩৩ পরিবারের

এ সম্পর্কিত আরও পড়ুন

লালমনিরহাটে বন্যার্তদের মধ্যে পুনাক সভানেত্রীর ত্রাণ বিতরণ 

শিক্ষক হত্যা: জিতুর বান্ধবীকে বহিষ্কার

পাগলা মসজিদের দানবাক্সে এবার মিললো ১৭ বস্তা টাকা

রাণীনগরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা