শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ডাকাত আখ্যা দিয়ে র‌্যাবের ওপর হামলা: গ্রেফতার ১৩

আপডেট : ২৭ মে ২০২২, ১৬:৫৪

মিরসরাইয়ে ডাকাত আখ্যা দিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ওপর হামলার ঘটনায় ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ২ হাজার পিস ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৬ মে) রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলো- সাইদুর রহমান সাঈদ (৩৩), আনোয়ার হোসেন (৪৫), এস এম শাফায়েত হোসেন (৩৮), মিনহাজুল ইসলাম ওরফে মিঠু (৩৬), শহিদুল ইসলাম ওরফে আকাশ (২৫), সোয়েব উদ্দিন আবির (২৯), মো. সাইদুল ইসলাম সুমন (৩০), নাহিদ উদ্দিন (৩৩), মো. আবু সাঈদ (২৮), মো. নাসির উদ্দিন (৩৮), মো. মাঈন উদ্দিন (৩২), ইমাম হোসেন (৩৩) ও ফাহাদ প্রকাশ ফরহাদ (২৬)।

পরে ফাহাদের কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং তার দেখানো স্থান থেকে ৫২ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

২৫ মে রাতে র‌্যাবের একটি দল চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার ধুমঘাট এলাকার ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের পাশে অবস্থান করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা ডাকাত বলে চিৎকার করে। মাদক ব্যবসায়ীরা পূর্ব-পরিকল্পিত অনুযায়ী র‌্যাবের ওপর হামলা করে। তারা র‌্যাবের একটি প্রাইভেটকার ভাঙচুর ও দুই র‌্যাব সদস্যকে মারধর করে। আহত দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ইত্তেফাক/ইউবি