শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নেশার টাকা জোগাড় করতে দেড় বছরের সন্তান বিক্রি

আপডেট : ০৮ জুন ২০২২, ০১:৩০

নেশার টাকা জোগাড় করতে চাঁদপুরের মতলবে দেড় বছরের শিশুসন্তানকে বিক্রির অভিযোগ উঠেছে তার বাবা ইমরান হোসেনের বিরুদ্ধে। অবশ্য বিক্রির ১৬ ঘণ্টার মাথায় শিশুটিকে উদ্ধার করে মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। এ ঘটনায় এখনো থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। ঘটনার পর থেকে শিশুটির পিতা ইমরান পলাতক।

জানা যায়, ইমরান-লামিয়া দম্পতির দুই সন্তান পাঁচ বছরের সামিয়া ও দেড় বছরের ছেলে আব্দুল্লাহ। দুই সন্তান নিয়ে প্রতিদিনের মতো ঘুমিয়ে ছিলেন তারা। রবিবার ভোরবেলা কোলের কাছে ছেলেকে না দেখে তাকে খোঁজাখুঁজি করতে থাকেন লামিয়া। এ সময় তার স্বামী ইমরানও বাড়িতে ছিলেন না। তার সন্দেহ হলে ঘটনাটি পুলিশের কাছে জানান। পরে পুলিশ বিভিন্ন জায়গায় খোঁজ করে। ঐ দিন রাত ৯টার দিকে গোপন সূত্রের ভিত্তিতে মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের প্রধানিয়াবাড়ির এক প্রবাসীর স্ত্রী রুমা আক্তারের কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। পরে রাতেই লামিয়ার কাছে শিশুটিকে ফিরিয়ে দেওয়া হয়।

রুমা আক্তার জানান, ২০ হাজার টাকায় শিশুটিকে তার কাছে বিক্রি করেন ইমরান।

বাবুরপাড়া এলাকার স্থানীয়রা জানান, ওরা দুজনেই ছোটখাটো কাজ করে। টাকাপয়সার অভাব সারা বছরই লেগে আছে। ইমরানের আবার নেশার অভ্যাস রয়েছে। এজন্য স্ত্রীর সঙ্গে প্রায়ই টাকাপয়সা নিয়ে ঝগড়া করেন। স্ত্রীকে মারধর করেন। মাদকের টাকা জোগাড় করতেই হয়তো দেড় বছরের সন্তানকে বিক্রি করেছিলেন ইমরান।

ইত্তেফাক/এমএএম