বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত বিমান বাহিনী কর্মকর্তার মৃত্যু

আপডেট : ১৬ জুন ২০২২, ১২:৫৪

রাজধানীর হাইকোর্ট মোড়ে বালুবাহী ট্রাকের ধাক্কায় গুরুতর আহত মোটরসাইকেল চালক শেখ মাকসুমুল কাইয়ুম রয়েল (৪৫) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৬ জুন) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা গেছেন। এ ঘটনায় তার মেয়ে স্কুলছাত্রী রাজমি জাহান রাফাও (১৩) ঢামেক হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছে। এছাড়া ৯ বছরের ছেলে তানভীর গুরুতর আহত হয়ে একই হাসপাতালে ভর্তি। শাহবাগ থানার ওসি মওদূত হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত শেখ মাকসুমুল কাইয়ুম রয়েল বিমান বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার ছিলেন বলে জানা গেছে।

মওদূত হাওলাদার জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে হাইকোর্ট মাজার গেটের সামনে আব্দুল গনি সড়কে বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা একই পরিবারের তিনজন মাকসুদুর রহমান রয়েল (৪৫), তার মেয়ে স্কুলছাত্রী রাজমি জাহান রাফা (১৩) ও ছেলে তানভীর হোসাইন (৯) আহত হয়। পরে স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে তাদের তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোরে মাকসুদুর রহমান রয়েল হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) মারা যান।


পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার সকালে যাত্রাবাড়ীর বিবির বাগিচার বাসা থেকে দুই সন্তানকে মোটরসাইকেলে করে স্কুলে নিয়ে যাচ্ছিলেন তার পিতা শেখ মাকসুমুল কাইয়ুম রয়েল। পথে তাদের বহনকারী মোটরসাইকেলটি হাইকোর্ট মাজার গেটের সামনে আব্দুল গনি সড়কে আসলে এক সড়ক দুর্ঘটনার শিকার হয়। দুর্ঘটনার পর বালুবাহী ট্রাকটি দ্রুত গতিতে পালিয়ে যায়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত শেখ মাকসুমুল কাইয়ুম রয়েল বিমান বাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসারের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

ইত্তেফাক/এসজেড