শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মতিঝিলে প্রাইম ইনস্যুরেন্স কোম্পানির ৩৬তম শাখার উদ্বোধন 

আপডেট : ১৬ জুন ২০২২, ১৭:৩১

মতিঝিলে প্রাইম ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড এর ৩৬ তম শাখার উদ্বোধন করা হয়েছে । বুধবার ১৫ ই জুন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড এর উপদেষ্টা কে এম সাইদুর রহমান এবং সভাপতিত্ব করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) জনাব আব্দুল হামিদ, এফসিএ । 

প্রধান অতিথির বক্তব্যে কে এম সাইদুর রহমান কোম্পানির বিভিন্ন সেবা ও সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

প্রাইম ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড বাংলাদেশের নন-লাইফ বীমা খাতে ১৯৯৬ সাল বিশ্বস্ততার সাথে কাজ করে আসছে। প্রাইম ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড শুরু থেকে গ্রাহকদের বীমা ঝুঁকি ব্যবস্থাপনা নিশ্চিত করে, ব্যবসায়িক কার্যক্রমে কঠোরভাবে নৈতিক মান বজায় রেখে এবং ইনস্যুরেন্স ডেভেলপমেন্ট রেগুলেটরি অথরিটি (আইডিআরএ)- এর নীতিমালা মেনে সেবা দিয়ে আসছে। 

২০২১ সালের কোম্পানির ১৭ টি শাখা অফিস ছিলো। বর্তমানে শাখা অফিসের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৬ টি। শীঘ্রই আরও ৫টি শাখা অফিস উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।

এরই মধ্যে প্রাইম ইনস্যুরেন্স কোম্পানি ২০২০ সালে উপস্থাপিত বার্ষিক প্রতিবেদনের জন্য বীমা বিভাগে সাফা (সাউথ এশিয়ান ফেডারেশন অফ অ্যাকাউন্ট্যান্ট) এওয়ার্ড, আইসিএসবি এবং সিএবি জাতীয় পুরস্কার পেয়েছে একাধিকবার। 

ইত্তেফাক/এএইচপি