বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রঙ বাংলাদেশে কোরবানির হাকডাক 

আপডেট : ২২ জুন ২০২২, ১৮:৪৩

ঈদ আবারও সমাগত। এবার কোরবানির ঈদ। এই উৎসবের মূল বিষয় ত্যাগ। তবুও ঈদ তো আর পুরনো পোশাকে হয়না। তাই নতুন পোশাকে সব বয়সীদের জন্য ঈদ উদযাপনকে আনন্দময় করতে দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ আয়োজন করেছে বিক্রয় উৎসব—কোরবানির হাকডাক। 

কোরবানির ঈদকে আরও বেশি উৎসব মুখর ও রঙিন করে তুলতে রঙ বাংলাদেশ প্রতিবারের মতো এবারও থিম নির্ভর কালেকশন তৈরি করেছে। রমজানের ঈদের ধারাবাহিকতায় অরিয়েন্টাল রাগ থিমেই তৈরি হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। 

কোরবানির ঈদকে আরও বেশি উৎসব মুখর ও রঙিন করে তুলতে রঙ বাংলাদেশ প্রতিবারের মতো এবারও থিম নির্ভর কালেকশন তৈরি করেছে

এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, স্লাব কটন, লিনেন, হাফ সিল্ক, জর্জেট, সিকুয়েন্স, মসলিন, বলাকা সিল্ক, এন্ডি সিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে অ্যাশ, লাইট ব্রাউন, মেরুন, সাদা, কালো, ক্রিম, মিন্ট, লাল, পিংক, সবুজ, নীল, লেমন গ্রিন, পিচ, সি গ্রিন। আর সহকারি রং হিসাবে আছে মেজেন্টা, স্কাই ব্লু, মাস্টার্ড। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, এমব্রডারি, ড্রাই, কারচুপি ও কাটিং অ্যান্ড সুইং।

কেবল বড়দের নয়, ঈদে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে বাচ্চাদের আকর্ষণীয় পোশাক। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরণের ম্যাচিং পোশাক। এছাড়া তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ-এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়রেরও রয়েছে আলাদা ঈদ আয়োজন। 

কেবল বড়দের নয়, ঈদে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে আকর্ষণীয় পোশাক

মেয়েদের পোশাক সম্ভারে রয়েছে শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, টিউনিক, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচড থ্রি-পিস। ছেলেদের জন্য পাঞ্জাবি, পায়জামা, কাতুয়া, শার্ট, টি-শার্ট, টুপি, উত্তরীয়। আর ছোটদের আনন্দকে বাড়িযে দিতে আছে থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। এ ছাড়া আরও পাওয়া যাবে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস এবং উপহার সামগ্রী হিসাবে নানা ডিজাইনের মগ। 

সারাদেশে রঙ বাংলাদেশের যেকোনো আউটলেটেই পাবেন চমৎকার এই ঈদ সংগ্রহ। চাইলে অনলাইন কেনাকাটায় সব পণ্যে ১৫% ডিসকাউন্টের সুবিধাও উপভোগ করতে পারেন। বিস্তারিত জানতে চোখ রাখতে পারেন www.rang-bd.com এবং facebook/rangbangladesh ফেসবুক পেজে। 

 

 

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন